• শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা

ভৈরবে বসত বাড়িতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ১ জন আটক

# আফসার হোসেন তূর্জা :-
ভৈরবে পৌর শহরের একটি বসত বাড়িতে অভিযান চালিয়ে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেন্সিডিল, ২০৯ বোতল স্কাফ ও ৩৫ বোতল বিদেশী মদসহ আমির হামজা ওরুফে বাঘা বাবু (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।
বৃহস্পতিবার (৬ এপ্রিল) দিবাগত রাতে পৌর শহরের চন্ডিবের দক্ষিন পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
মাদকসহ আটক হওয়া আমির হামজা চন্ডিবের দক্ষিণ পাড়ার ১০ নং ওয়ার্ডের আব্দুল মন্নাফ সরকারের ছেলে।
র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী ৭ এপ্রিল শুক্রবার বেলা ১২টার দিকে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আমির হামজা ওরুফে বাঘা বাবু একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গাজা, ফেন্সিডিল, স্কাফ ও বিদেশি মদ নিজের বসত বাড়িতে সংরক্ষণ করে ঢাকাসহ দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৬ এপ্রিল ) রাত ২টা থেকে ৪টা পর্যন্ত ভৈরব পৌর শহরের চন্ডিবের দক্ষিণ পাড়া এলাকায় তার নিজের বসত বাড়িতে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে।
অভিযানে মাদক ব্যবসায়ী আমির হামজা কে আটক করা হয়। এ সময় তার বসত বাড়িটিতে তল্লাসি চালিয়ে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেন্সিডিল, ২০৯ বোতল স্কাফ ও ৩৫ বোতল বিদেশী মদ উদ্ধার করে জব্দ করা হয়।এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *