• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

স্বাস্থ্য সচিব মান্নান ৩০ মার্চ কিশোরগঞ্জে জুমে করোনা নিয়ন্ত্রণে সভা করেছিলেন আজ তিনি নিজেই আক্রান্ত

স্বাস্থ্য সচিব মান্নান ৩০ মার্চ
কিশোরগঞ্জে জুমে করোনা
নিয়ন্ত্রণে সভা করেছিলেন
আজ তিনি নিজেই আক্রান্ত

# নিজস্ব প্রতিবেদক :-

সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল মান্নান করোনায় আক্রান্ত হয়েছেন। আজ ২ এপ্রিল শুক্রবার তাকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রো লিভার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত ৩০ জুন সন্ধ্যা ৭টায় কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা করোনা প্রতিরোধ কমিটির আহবায়ক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো করোনা মোকাবেলা সংক্রান্ত ১৮ দফা নির্দেশনা নিয়ে জুম প্রযুক্তিতে জেলা প্রতিরোধ কমিটির একটি গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়েছিল। সেই সভায় ঢাকার বাসা থেকে স্বাস্থ্যসচিব আব্দুল মান্নানও যুক্ত হয়েছিলেন। কমিটির সদস্যসচিব সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমানের সঞ্চালনায় সেই সভায় কিশোরগঞ্জ-১ আসানের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এহসানুল হকসহ কমিটির অন্যান্য সদস্যগণও সংযুক্ত হয়েছিলেন। সেদিনের সভায়ই স্বাস্থ্যসচিব বলেছিলেন যে শরীরটা ভাল যাচ্ছে না। তিনি নমুনা পরীক্ষা করতে দিয়েছেন। আজ তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি গত ২৮ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব চিকিৎসা বিশ্ববিদ্যালয় হাসপাতালে করোনার টিকা গ্রহণ করেছিলেন।
উল্লেখ্য, গত ১৪ জুন তার সহধর্মিনী কামরুন্নাহার জেবু করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা গেছেন। তিনি শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে চাচী শ্বশুরির দ্বারা সংক্রমিত হয়েছিলেন। তবে চাচী শ্বশুরি সুস্থ হয়ে গেলেও কামরুন্নাহার জেবু মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *