• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে শতাধিক বয়স্ক ও বৃদ্ধ রিকশা ও ভ্যান চালকের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম। ২৫ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টায় শহরের বঙ্গবন্ধু সরণি এলাকায় এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।
চলমান খরতাপে জন জীবন বিপর্যস্ত। খেটে খাওয়া মানুষের জীবন চালাতে হিমসিম খাচ্ছে। এই গরমে কোথাও স্বস্তির বাতাস নেই। সর্বত্র গরম আর গরম, কখনও প্রচণ্ড, আবার কখনও ভ্যাপসা গরম। প্রচণ্ড খরতাপে প্রাণ ওষ্ঠাগত, এই গরমে খেটে খাওয়া বৃদ্ধ মানুষের আয় অনেকটাই কমে যায় যুবকদের তুলনায়।
তাই খেটে খাওয়া বৃদ্ধ মানুষের কথা বিবেচনা করে ওসি মো. সফিকুল ইসলাম উদ্যোগ নিয়ে জন প্রতি ২ কেজি চাল ও এক কেজি করে ডাল বিনা মূল্যে বিতরণ করেন। এ ছাড়াও ২৪ এপ্রিল তিনি ৭শত পথচারীর মধ্যে পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে।
এদিকে খাবার পেয়ে খুশি বয়স্ক রিকশা ও ভ্যান চালকগণ। তারা জানান, হঠাৎ করেই চাল, ডাল সহায়তা পাবো আগে ভাবেনি। বিভিন্ন উপলক্ষ ছাড়া কখনো সহায়তা পায়নি। কিছুদিন যাবত বেশি গরম পড়েছে। ঠিক মত রিকশা ভ্যান চালাতে পারি না। মাথাও চক্কর মারে। খাদ্য পেয়ে আমরা অনেক খুশি হয়েছি। পুলিশ জনগণের বন্ধু আজ সাহায্য পেয়ে বুঝতে পেরেছি।
ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম বলেন, প্রচণ্ড গরমে যখন সারা দেশ পুড়ছে তখন যুবকদের তুলনায় খেটে খাওয়া বৃদ্ধ মানুষ গুলোর আয় কমে গেছে। তাদের কথা বিবেচনা করে পুলিশ সদস্যদের রেশনের একাংশ এই বৃদ্ধ মানুষ গুলোর মাঝে বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও আমরা সামর্থ্যনুযায়ী সমাজের অসহায় মানুষের পাশে দাড়াঁবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *