• শনিবার, ১১ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হেদায়াত পাওয়ার উপায়সমূহ ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক এপেক্স ক্লাবের ২৭তম পালাবদল অনুষ্ঠান কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি

বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
আমি প্রথমেই শিক্ষার ওপর জোর দিতে চাই। আমি শিক্ষা প্রতিষ্ঠান গুলো সুষ্ঠু, সুন্দর ও মনোরম পরিবেশে সাজাতে চাই। এলাকার যুবসমাজ আজ অন্ধকারে নিমজ্জিত। আমি তাদেরকে আলোর পথ দেখিয়ে সঠিক পথে আনতে চাই। যুব সামজকে একটা সুন্দর স্বপ্ন দেখাতে চাই। পাকুন্দিয়াকে আমি সুন্দর ও সুচারু রূপে সাজাতে চাই। কিশোরগঞ্জ জেলার মধ্যে পাকুন্দিয়া উপজেলা শিক্ষিতের হার সবচেয়ে বেশি। শিক্ষিত সমাজকে কাজে লাগাতে হবে। আমি যদি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি তাহলে সরকারি অর্থায়নের পাশাপাশি নিজস্ব অর্থায়নে আমি যুবসমাজদের কর্মসংস্থানের ব্যবস্থা করব। এছাড়াও উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, এতিমখানা, মসজিদ, মাদরাসার সব জায়গায় উন্নয়নের ছোয়া লাগাতে চাই। উপজেলা পরিষদের কোন সম্পদকে আত্মসাত বা কুক্ষিগত করে রাখার জন্য চেয়ারম্যান হতে চাই না।
গত ২৭ এপ্রিল শনিবার রাতে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার কাজিহাটি গ্রামের নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে কিভাবে এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড করবেন সে বিষয়ে আলোচনা করেন আলহাজ্ব মো. মকবুল হোসেন। তিনি আসন্ন পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে কৈ মাছ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তিনি আরও বলেন, আমি নিতে আসি নাই, দিতে এসেছি। আমি যদি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হতে নাও পারি, তবুও আমার এলাকার শিক্ষিত বেকার যুবসমাজের কল্যাণে জন্য কাজ করে যাব। তাদের জন্য আমি এলাকায় একটি বড় শিল্পপ্রতিষ্ঠান গড়ার প্রকল্প হাতে নিয়েছি। সেখানে বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন বলে তিনি উপজেলাবাসিকে আশ্বাস দেন।
এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, এখন পর্যন্ত সুষ্ঠু ভাবে নির্বাচন পরিচালনার কাজ করতে পারছি এবং লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক আছে। প্রচারে কোন বাঁধা বিঘ্ন নাই। নির্বাচন পর্যন্ত পরিবেশ সুন্দর থাকলে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী বলে জানান। এ সময় উপজেলাবাসির সার্বিক সহযোগিতা কামনা করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কৈ মাছ প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।
উল্লেখ্য, আগামি ৮ মে এ উপজেলায় ৮৫টি কেন্দ্রে স্বচ্ছ ব্যালট পদ্ধতিতে ভোগ গ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *