• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

করিয়াদীতে ৮৬ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

করিয়াদীতে ৮৬ লিটার চোলাই
মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে
আটক করেছে র‌্যাব

# মো. আফসার হোসেন তূর্জা :-

কিশোরগঞ্জের কটিয়াদী পৌর শহরের কটিয়াদী পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৮৬ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। ৩ অক্টোবর শনিবার রাত সাড়ে ৮টার সময় পৌরশহরের কটিয়াদী পূর্বপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ অভিযানের নেতৃত্বে দেন।
এ সময় কটিয়াদী উপজেলার পূর্বপাড়া গ্রামের মৃত সুরেশ বাশফোরের ছেলে প্রদীপ বাশফোর (২৩), বাজিতপুর উপজেলার পুড়াকান্দা গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে মো. জসিম (৩৮) ও ফরিদপুর জেলার গৌহ লক্ষ্মীর গ্রামের মৃত রানাই কুমারের ছেলে রানাই কুমার দাস (৩০) কে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে সাড়ে ৮৬ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
আটককৃতদের কটিয়াদী থানায় হস্তান্তর করা হয়েছে ও তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *