• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

ভৈরবে বিদেশী পিস্তলসহ কুখ্যাত ডাকাত আটক

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ কুখ্যাত ডাকাত আব্দুল্লাহ ওরুফে জুয়েল (২৪) কে আটক করেছে ভৈরব থানা পুলিশ। ২৭ মে রাত ৯টায় উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের গাজিরটেক এলাকা থেকে তাকে আটক করা হয়। ২৮ মে বেলা ১২টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. মাকছুদুল আলম সাংবাদিকদের এ তথ্য জানান। আব্দুল্লাহ গজারিয়া ইউনিয়নের মানিকদী চান্দের চর এলাকার শরাফত আলী ওরফে রহমত আলীর ছেলে।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. মাকছুদুল আলম জানান, ২৭ মে কালিকাপ্রসাদ ইউনিয়নের গাজিরটেক এলাকায় নিয়মিত ডিউটি পালনকালে সন্দেহজনক ভাবে প্রথমে আব্দুল্লাহকে আটক করা হয়। পরে তাকে তল্লাশী করে তার কোমড়ে রাখা একটি বিদেশী পিস্তল ও তিন রাইন্ড গুলি জব্দ করা হয়।
আব্দুল্লাহ একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে ভৈরব থানায় ৫টি ডাকাতি মামলা ও একটি অস্ত্র মামলা রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *