• শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন |
  • English Version

স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে ১ হাজার ৮৮৪ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করেছে ভৈরব র‌্যাব-১৪ সিপিসি-২ ক্যাম্পের সদস্যরা। ৩ মে শুক্রবার রাতে উপজেলার শ্রীনগর বাজারে ফটোমেলা নামের একটি স্টুডিওতে অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করা হয়। মাদক কারবারি জোবাইর আহাম্মেদ (৩০) একই উপজেলার শ্রীনগর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। আজ ৪ মে শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম ফয়সাল।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জনান, স্টুডিও ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবত ইয়াবা কারবার করতো জোবাইর আহাম্মেদ নামে এক মাদক কারবারী। গোপন সংবাদের ভিত্তিতে শ্রীনগর বাজারে শুক্রবার রাতে জোবাইর আহম্মেদের ব্যবসা প্রতিষ্ঠান ফটোমেলা ডিজিটাল স্টুডিওতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে জোবায়ের। তাৎখনিক র‌্যাব সদস্যরা তাকে ধাওয়া করে আটক করে। পরে তার দেখানো অনুযায়ী স্টুডিওর ড্রয়ার থেকে ১ হাজার ৮৮৪ পিছ ইয়াবা, নগদ ১ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।
তিনি আরো জানান, জোবায়েরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে মাদক কারবারী চক্রের সদস্য। দীর্ঘদিন যাবত সিলেটের সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিজের হেফাজতে রেখে ভৈরবসহ দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারীদের কাছে পাইকারি ও খুচরা বিক্রি করতেন। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে ভৈরব থানায় একটি মাদক মামলা করেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *