• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন |
  • English Version

হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন কাজী আছমা বেগম। তিনি হোসেনপুর পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরিতে তাঁকে নির্বাচিত ঘোষণা করে উপজেলা বাছাই কমিটি।
জানা যায়, কাজী আছমা বেগম ১৯৯৫ সালের ১২ নভেম্বর হোসেনপুর পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসেবে যোগ দেন। ২০১৯ সালের ২২ ডিসেম্বর তিনি একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পান। তিনি যোগদানের পর থেকেই তিনি প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।
শিক্ষার্থী অভিভাবকেরা জানান, প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি নিয়মিত সহ-পাঠ্যক্রম, শিক্ষামূলক কার্যক্রমে অত্যন্ত সুনামের সঙ্গে ভালো ফলাফল অর্জন করে আসছে। তাঁর দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।
জানতে চাইলে প্রধান শিক্ষক কাজী আছমা বেগম বলেন, প্রতিষ্ঠানের প্রধান হিসেবে সব সময় চেষ্টা করি নিজের সেরাটা দেওয়ার জন্য। আমাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *