• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোটরসাইকেলে দিয়ে ১০ ফুট রাস্তা দখল

কিশোরগঞ্জ শহরের ঈশাখাঁ সড়কের চিত্র -পূর্বকণ্ঠ

মোটরসাইকেলে দিয়ে
১০ ফুট রাস্তা দখল

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ শহর কয়েক বছর আগে থেকেই একটি ভয়াবহ যানজটের শহর। রমজান আসলে এর মাত্রা আরও তীব্র হয়। এসময় শহর ছাড়াও শহরতলির বিভিন্ন ইউনিয়ন, এমনকি বিভিন্ন উপজেলা থেকেও প্রচুর মানুষ আসেন কেনাকাটার জন্য। ফলে শহর হয়ে ওঠে আরও গতিহীন, স্থবির। এর ওপর আবার যত্রতত্র মোটরসাইকেল সহ বিভিন্ন জাতের যানবাহনের পার্কিং পরিস্থিতি আরও জটিল করে তোলে।
শহরের প্রধান ঈদ মার্কেট এলাকা ঈশাখাঁ সড়কে বৃহস্পতিবার (৬ এপ্রিল) গিয়ে দেখা গেছে নাজুক চিত্র। রাস্তার দুই পাশে আড়াআড়িভাবে রেখে দেয়া হয়েছে শতাধিক মোটরসাইকেল। এগুলির বেশিরভাগই ওই এলাকার ব্যবসায়ীদের মোটরসাইকেল। যার যার দোকানের সামনে এভাবেই সকাল থেকে রাত পর্যন্ত পার্কিং করে রাখা হয়। সঙ্গে ক্রেতাদের মোটরসাইকেলও আছে। ফলে রাস্তার অন্তত ১০ ফুট জায়গা এভাবেই দখল হয়ে আছে। রাস্তার মাঝখানে মাত্র ১৫ ফুটের মত জায়গা খালি রয়েছে অন্যান্য যানবাহন আর পথচারী ও ক্রেতাদের জন্য। ফলে যথারীতি তীব্র যানজট। যেন পুরো রাস্তায় যানবাহনের দীর্ঘ সারি নিথর দাঁড়িয়ে আছে। সঙ্গে পথচারী আর ক্রেতাদের ভোগান্তি তো আছেই।
এ ব্যাপারে ট্রাফিক পরিদর্শক মো. শাহজাহানকে প্রশ্ন করলে বলেন, ‘ভাই ব্যবসায়ীরা কোন নিয়ম মানতে চান না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গেলেও নানা কথা ওঠে। তার পরও আমি ঈশাখাঁ সড়কে গিয়ে বিষয়টি দেখবো’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *