• রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

বালক চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ পৌরসভা বালিকা চ্যাম্পিয়ন করিমগঞ্জ উপজেলা

চ্যাম্পিয়ন হয়ে উল্লসিত বালক ও বালিকা দল -পূর্বকণ্ঠ

বালক চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ
পৌরসভা বালিকা চ্যাম্পিয়ন
করিমগঞ্জ উপজেলা

# নিজস্ব প্রতিবেদক :-

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে কিশোরগঞ্জ শহরের পুরাতন স্টেডিয়ামে শেষ হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব ১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব ১৭) ২০২২ এর জেলা পর্যায়ের প্রতিযোগিতা। বালকদের বিভাগে কটিয়াদী উপজেলাকে ১-০ হারিয়ে শিরোপা জিতেছে কিশোরগঞ্জ পৌরসভা দল। একমাত্র গোলটি করেন আব্দুল্লাহ আসিক। টুর্নামেন্টে ৫ গোল করে সর্বোচ্চ গোলদাতাও হয়েছেন তিনি। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন পৌরসভা দলের মো. নাঈম মিয়া। ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন কটিয়াদী উপজেলার ইব্রাহিম।
এদিকে বালিকাদের ম্যাচে টানা তৃতীয়বারের মত শিরোপা জিতেছে করিমগঞ্জ উপজেলা দল। ফাইনালে কিশোরগঞ্জ পৌরসভা দলকে ৪-০ গোলে হারিয়েছে তারা। টুর্নামেন্টে ৭ গোল করে সর্বোচ্চ গোলদাতা এবং টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন করিমগঞ্জ উপজেলা দলের ঝুমা আক্তার। এছাড়া ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন সুচি আক্তার।
ম্যাচশেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এমএ আফজল, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *