• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন

কিশোরগঞ্জ সরকারি বালক বিদ্যালয়ের ক্রীড়ানুষ্ঠান

কিশোরগঞ্জ সরকারি বালক
বিদ্যালয়ের ক্রীড়ানুষ্ঠান

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের সরকারি বালক বিদ্যালয় বার্ষিক ক্রীড়ানুষ্ঠান করেছে। ৩১ জানুয়ারি বুধবার শহরের পুরাতন স্টেডিয়ামে ক্রীড়ানুষ্ঠান উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। প্রধান শিক্ষক মো. আকবর আলীর সভাপতিত্বে ক্রীড়ানুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফারজানা খানম, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার মাকসুদা, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ।
২৩টি ইভেন্টে প্রায় ২০০ প্রতিযোগী অংশ নিয়েছিল। এদের মধ্যে উচ্চতা ভিত্তিক চারটি গ্রুপে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়েছে কাউসার আহমেদ ইশাদ, সামছুজ্জামান ভূঁইয়া, সাকিব আল হাসান খান ও মাহমুদ কাদির জয়। এছাড়া শিক্ষার্থীদের মায়েদের জন্য ছিল মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *