• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

# মিলাদ হোসেন অপু :-
সারাদেশ চলছে তীব্র তাপদাহ। এই তীব্র তাপদাহে বিভিন্ন দেশের বিভিন্ন এলাকায় সচেতন মহলের লোকজন পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও শরবত বিতরণ করছে। ৩ মে শুক্রবার দুপুরে ভৈরবে পৌর শহরের পৌরসভা কার্যালয়ের সামনে এই তীব্র তাপদাহের মধ্যে পথচারী, রিকশা চালক, অটো চালক ও ভ্যান চালকসহ শ্রমজীবী মানুষদের কিছুটা স্বস্তি দিতে বিনামূল্যে বিশুদ্ধ পানি, লেবু ও ট্যাং যুক্ত ঠান্ডা শরবত বিতরণ করেন মানবতার কল্যাণে নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।
এসময় মানবতার কল্যাণে সংগঠনের অন্যতম সদস্য প্রতিভা আহমেদ, শিরিন শেখ, সুজানা আফরিন বিথি, স্নেহা, আনিকা, আদৃতা আরুহি, ইভা রহমান, সানজেনা বেগম, সারা আক্তার, কবিতা বেগম, জুমুর আক্তার, সাব্বির রহমান, রাতুল আহমেদ ও উজ্জ্বল মিয়া উপস্থিত ছিলেন।
এ বিষয়ে মানবতার কল্যাণে সংগঠনের অন্যতম সদস্য প্রতিভা আহমেদ বলেন, তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ। দীর্ঘদিন যাবত যেন কমছেই না এই তাপদাহ। চলমান তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত রয়েছে তাই আমরা সংগঠনের পক্ষ থেক ভৈরব শহরে ও বাসস্ট্যান্ড এলাকায় পথচারী, রিকশা চালক, সিএনজি চালকসহ শ্রমজীবী মানুষের মাঝে খাবার পানি ও শরবত বিতরণ করেছি। শহরের বিভিন্ন স্থানে ১ হাজার মানুষের মাঝে এই পানি ও শরবত বিতরণ করা হয়েছে। তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত থাকলে আমাদেরও খাবার পানি ও শরবত বিতরণ অব্যহত থাকবে। এসময় সংগঠনের জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *