• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন |
  • English Version

ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন

# মিলাদ হোসেন অপু :-
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম সেন্টুকে পূর্ণ সমর্থন জানিয়েছেন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। আজ ৪ মে শনিবার ভৈরব পৌর জিল্লুর রহমান মিলনায়তনে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে এক আলোচনা সভার মাধ্যমে এই সমর্থনের সিদ্ধান্ত জানিয়েছেন নেতাকর্মীরা। জাহাঙ্গীর আলম সেন্টু ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। সাবেক উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল হেকিম রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম সেন্টু।
এ সময় বক্তারা বলেন, জাহাঙ্গীর আলম সেন্টু একজন জনবান্ধব ও কর্মীবান্ধব নেতা। সকল শ্রেণি পেশার মানুষের আস্থা ভরসার জায়গায় তিনি রয়েছেন। তার নেতৃত্বে ভৈরব উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠন ঐক্যবদ্ধ। তিনি স্থানীয় এমপি মাননীয় যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপনের বিশ্বস্থ ও আস্থাভাজন। মন্ত্রীর প্রতিনিধি হয়ে ভৈরব সার্বিক উন্নয়নের কাজ করছেন তিনি। আগামী দিন জাহাঙ্গীর আলম সেন্টু উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পারলে ভৈরবে ব্যাপক উন্নয়ন হবে বলে আশা ব্যক্ত করেন বক্তারা।
এসময় প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, স্বেচ্ছা সেবকলীগ কথা দিয়ে কথা রাখেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বর্তস্ফুর্ত অংশ গ্রহণের স্বেচ্ছাসেবকলীগ উনার পাশে থাকবেন। এসময় তিনি সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি আরো বলেন, যদি উপজেলা পরিষদ নির্বাচনে পাশ করতে পারেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস কাজ করবেন। যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপনের হাতকে শক্তিশালী করতে ও ভৈরবের উন্নয়নে আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ কবরেন।
আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামালের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আসমা আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিজানুর ররহমান কবীর, নির্বাহী সদস্য কবীরুজ্জামান রুমান, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শামীম আহমেদ খোকন, সাধারণ সম্পাদক রাকিব রায়হান প্রমুখ।
আলোচনা সভা শেষে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা জাহাঙ্গীর আলম সেন্টু’র সমর্থনে এক বিশাল মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পৌর মিলনায়তনে এসে শেষ হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *