• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান

ভৈরবে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে র‌্যাবের অভিযানে
গাঁজাসহ ৪ মাদক
ব্যবসায়ী আটক

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) পৃথক দুই অভিযানে সাড়ে ১২ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় মাদক পাচার কাজে ব্যবহার করা দুটি মোটর সাইকেলও জব্দ করা হয়। উদ্ধার করা হয় মাদক বিক্রির নগদ দুই হাজার টাকা।
র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সূত্র জানায়, আজ সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা এলাকায় ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে মোটর সাইকেল আরোহী সেলিম মিয়া (৩৭) ও এনামুল হক (২৫) নামে দুই ব্যক্তিকে আটক করা হয়।
এ সময় আটককৃতদের তল্লাশী করে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় ব্যবহৃত মোটর সাইকেলাটিসহ সাথে থাকা এক হাজার টাকা। আটক সেলিম মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার দেবনগর গ্রামের মৃত মমির মিয়া ও মোখলেছ মিয়ার ছেলে।
একই স্থানে পরবর্তী এক অভিযানে সাড়ে ৪ কেজি গাঁজাসহ হানিফ মিয়া (২৭) ও লিটন মিয়া (৩২) নামে অপর দুই ব্যক্তিকে আটক করে র‌্যাব। জব্দ করে ব্যবহৃত মোটর সাইকেল ও নগদ এক হাজার টাকা।
আটক হানিফ মিয়া ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের খাসহাওলা গ্রামের ফজলু মিয়া এবং লিটন নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার ধলা গ্রামের আবু চাঁন মিয়ার ছেলে।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদের বরাতে কোম্পানী কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, তারা দীর্ঘদিন যাবত হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা দেশের অভ্যন্তরে নিয়ে এসে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *