• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন |
  • English Version

জমির বিরোধে বড় ভাইকে খুন করে ছোটভাই গ্রেপ্তার আদালতে স্বীকারোক্তি

জমির বিরোধে বড় ভাইকে
খুন করে ছোটভাই গ্রেপ্তার
আদালতে স্বীকারোক্তি

# নিজস্ব প্রতিবেদক :-
করিমগঞ্জে বাড়ি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই আব্দুল হাই (৬০) খুন হয়েছেন। ছোট ভাই আব্দুর রশিদকে (৫০) পুলিশ গ্রেপ্তার করেছে। আদালতে তিনি ১৬৪ ধারায় স্বীকারেক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে জাফরাবাদ ইউনিয়নের শিমুলতলা বাজারে এ ঘটনা ঘটে। এদের বাড়ি পার্শ্ববর্তী মাঝিরকোনা গ্রামে। আব্দুর রশিদকে ২ ফেব্রুয়ারি শুক্রবার ভোরে কিশোরগঞ্জ শহর থেকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের স্ত্রী সাহারা বেগম বাদী হয়ে আব্দুল রশিদ ও তার ছেলে আহসানকে (২৫) আসামি করে করিমগঞ্জ থানায় মামলা করেছেন। তবে আহসানকেও গ্রেপ্তারে অভিযান চলছে। এসব তথ্য জানিয়েছেন করিমগঞ্জ থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।
ওসি এবং স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল হাইয়ের সঙ্গে বাড়ির অংশ নিয়ে অনেক দিন ধরে ছোট ভাই আব্দুর রশিদের বিরোধ ছিল। বৃহস্পতিবার রাতে আব্দুল হাই পার্শ্ববর্তী শিমুলতলা বাজারে গেলে জমির বিরোধ নিয়ে দুজনে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে আব্দুর রশিদ ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই আব্দুল হাই মারা যান। পুলিশ তার লাশ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন ওসি মিজানুর রহমান।
থানার এসআই আসাদ জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় আব্দুর রশিদকে একজন বিচারিক হাকিমের খাসকামরায় নিয়ে গেলে তিনি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *