• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

স্বাক্ষর জালের মামলায় পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান কারাগারে

স্বাক্ষর জালের মামলায়
পাকুন্দিয়া উপজেলা
চেয়ারম্যান কারাগারে

# নিজস্ব প্রতিবেদক :-
প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমানের স্বাক্ষর জালের মামলায় দণ্ডিত পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুকে কারাগারে পাঠানো হয়েছে। তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে ২৭ মার্চ বুধবার ঢাকা চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রে আদালত-৮ এ আত্মসমর্পণ করলে বিচারক আরাফাতুল রাকিব কারাগারে পাঠানোর আদেশ দেন। পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বিষয়টি জেনেছেন বলে উল্লেখ করেছেন।
একটি প্রতিষ্ঠানের উত্তরা ব্যাংকের দুই কোটি পাঁচ লাখ টাকা ঋণ মওকুফ করিয়ে দেওয়ার কথা বলে রেনু ৩৫ লক্ষ টাকা নিয়েছিলেন বলে অভিযোগ ছিল। এরপর তিনি প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমানের স্বাক্ষর জাল করে উত্তরা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের নামে ঋণ মওকুফ করার জন্য একটি চিঠি পাঠান। সেটি জাল প্রমাণিত হওয়ায় ডিএমপির বংশাল থানায় ২০১২ সালের ২৬ এপ্রিল একটি মামলা হয়েছিল। সেই মামলায় চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৮ রেনুকে ২ বছরের সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম করাদণ্ড দিয়েছিলেন। রায়ের পর রফিকুল ইসলাম রেনুকে পলাতক দেখিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছিল। বুধবার তিনি সংশ্লিষ্ট আদালতে আত্মসমর্পণ করলে তাঁকে কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *