• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন

কিশোরগঞ্জে স্মার্ট বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন র‌্যালি হয়েছে

কিশোরগঞ্জে স্মার্ট বাংলাদেশ
স্মার্ট ক্রীড়াঙ্গন র‌্যালি হয়েছে

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে ‘স্মার্ট বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন’ র‌্যালি করা হয়েছে। আজ ১৩ ডিসেম্বর বুধবার সকালে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে র‌্যালিটি শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন এবং বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল গণি, জেলা ফুটবল দলের সাবেক গোলকিপার লায়েক আলী, স্টপার ব্যাক ইয়াহিয়া ভূঁইয়া, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইদুল হক শেখর, একেএম ফারুক, একেএম আব্দুল্লাহ, আব্দুল্লাহ মানু, প্রাক্তন ক্রীড়াবিদ হাবিবুর রহমান সজল, জেলা রোভারের সম্পাদক কামরুল আহসান, যুগ্ম-সম্পাদক সালমা হক, জেলা স্কাউটের সম্পাদক আব্দুল আউয়াল মুন্না, যুগ্ম-সম্পাদক কোহিনূর আফজল প্রমুখ। মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যালিটি করা হয়েছে।
বক্তাগণ বলেন, আগামী দিনের ক্রীড়াবিদদের জন্য সরকারের স্মার্ট বাংলাদেশের স্বপ্নের অনুগামী একটি স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ে তুলতে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। ক্রীড়াঙ্গনকে আরও প্রাণবন্ত করতে হবে। নতুন নতুন ক্রীড়াবিদ তৈরি করতে হবে। সকল প্রকার ক্রীড়াকেই জনপ্রিয় করে তুলতে হবে। বিশ্বমানের ক্রীড়াবিদ তৈরি করে ক্রীড়াঙ্গনকে উচ্চতার শিখরে নিয়ে যেতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *