• বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

কিশোরগঞ্জ-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন যুদ্ধে নাজমুল হাসান পাপনের সাথে নেই কোন প্রতিদ্বন্দ্বী

# রাজীবুল হাসান :-
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন যুদ্ধে প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের পুত্র বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের সাথে নেই কোন প্রতিদ্বন্দ্বী।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের জন্য ফরম বিক্রি শেষ হয়েছে।
জানা যায়, সংসদীয় আসনের একেকটি আসনের জন্য ফরম বিক্রি হয়েছে ১১টিরও বেশি। তবে ব্যতিক্রম রয়েছে কয়েকটি আসন, যেখানে মনোনয়ন ফরম বিক্রিই হয়েছে একটি করে। এর মধ্যে রয়েছে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসন।
কিশোরগঞ্জ-৬ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন প্রয়াত সাবেক রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের পুত্র বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন। ভৈরব- কুলিয়ারচর আসনে আর কোনো প্রার্থী নৌকার মনোনয়নের প্রত্যাশায় ফরম সংগ্রহ করেননি।
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়াচর) সংসদীয় আসনে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি মো. জিলুর রহমান ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। জিল্লুর রহমান রাষ্ট্রপতি হওয়ার পর পরর্বতী উপ-নির্বাচনে এ আসনে তার একমাত্র ছেলে আলহাজ্ব নাজমুল হাসান পাপন বিজয় হয়ে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত এই এলাকায় ব্যাপক উন্নয়নের প্রধান রূপকারই হচ্ছেন প্রয়াত জিল্লুর রহমান ও তার ছেলে বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন। তার ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার স্বাস্থ্য সুরক্ষাসহ আধুনিক চিকিৎসা সেবার ব্যাপক মান ও প্রসার ঘটেছে। এক সময়ের উন্নয়ন বঞ্চিত ভৈরব ও কুলিয়ারচর আধুনিক শহরে রূপান্তর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে জাতীয় পার্টি একবার বিএনপি দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু জানান, ভৈরব-কুলিয়ারচর নৌকার ঘাঁটি। এই আসন থেকে টানা ছয়বার প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। ষষ্ঠ বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে দেশের ১৯তম রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছিলেন। তারই সুযোগ্য সন্তান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বিগত ১৫ বছর এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। ভৈরব-কুলিয়ারচরবাসীর একমাত্র আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন ফর্ম কিনে জমা দিয়েছেন। উনার সাথে এই আসনে দলীয় মনোনয়ন যুদ্ধে কোন প্রতিদ্বন্দ্বী নেই। আসন্ন সংসদ নির্বাচনে ভোটাররা বিপুল ভোটে নৌকা মার্কায় এই আসন থেকে বিজয়ী করবেন।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া জানান, ভৈরব-কুলিয়ারচবাসী প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের পরিবারের প্রতি ভালোবাসা ও আস্থা রয়েছে যার ফলে রাষ্ট্রপতির পুত্র পাপনের বিরুদ্ধে দলীয় মনোনয়ন যুদ্ধে কোন প্রতিদ্বন্দ্বী নেই। এই আসনটিতে শুধুমাত্র একজনই দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফরম কিনে জমা দিয়েছেন। আসন্ন সংসদ নির্বাচনে এই আসন থেকে বিপুল ভোটে জয়ী হবেন বলে তিনি প্রত্যাশা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *