• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের পোড়া পাগলা মাজারের খাদেম রজব আলী (৫০) হত্যা মামলার ৪ জনকে আসামিকে আটক করেছে থানা পুলিশ। আজ ২৯ এপ্রিল সোমবার বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম।
আটককৃতরা হলেন, কালিকাপ্রসাদ এলাকার মৃত গনি মিয়ার ছেলে ফজলুর রহমান ওরফে কুট্রাপাগলা, মোসলেম উদ্দিনের ছেলে রুস্তম ওরফে রুমান, হাসান আলীর ছেলে মাইনুউদ্দিন, নরসিংদীর বেলাবো উপজেলার দুলাল কান্দি গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আবুল হুসেইন।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ২৮ এপ্রিল মধ্যরাতে উপজেলা কালিকাপ্রসাদ ইউনিয়নের পোড়া পাগলা মাজারের দুর্বৃত্তের ইটের আঘাতে রজব আলী নামের খাদেমের মৃত্যু হয়। ওই দিন রাতেই নিহতের ছেলে জাহিদুল ইসলাম মাসুম বাদী হয়ে ৫ জন কে আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরই অভিযানে নামে ভৈরব থানা পুলিশ। রাতেই অভিযুক্ত ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। এরশাদ নামের আরেকজন পলাতক রয়েছে।
অভিযোগ সূত্রে জানান যায়, পোড়া পাগলার মাজারের খাদেম রজব আলী কালিকাপ্রসাদের মধ্যে পাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। রজব আলীকে হত্যা করে তার লাশ মাজারের পাশে একটি বাশঁঝাড়ে কে বা কারা ফেলে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়লাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এই হত্যাকাণ্ডের পূর্বে রাত ২টা পর্যন্ত রজব আলী সাথে অভিযুক্তদের দেখতে পায় নিহতের স্বজনরা। তবে ঘটনার পরপরই তাদের কাউকেই এলাকায় দেখা যায়নি। এতেই নিহতের পরিবারের সন্দেহ আরো বেড়ে যায়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ৫ জনকে আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ভৈরব থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই পুলিশের একাধিক টিম মাঠে নামে। রাতভর অভিযান চালিয়ে জড়িতদের চিহ্নিত করে তাদের মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। আরেকজন পলাতক রয়েছে। তাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। হত্যার মোটিভ বের করতে রিমাণ্ডের আবেদন করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *