• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক, পুলিশের গুলি, গ্রেপ্তার ২৩ জমি অধিগ্রহণের দুই কোটি টাকা ফেরত না দিতে নানা ষড়যন্ত্র দাতার বিরুদ্ধে লাল বাহাদুরের রং পাল্টে হয়ে গেল কুচকুচে কালো নানা অঙ্গসজ্জায় সাজানো হয় কোরবানির পশু পাচারকালে ৬০ বস্তা সার জব্দ করে মামলা পৌনে তিনশ বছরের প্রাচীন শোলাকিয়া ঈদগার প্রস্তুতি ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা কুরবানী সম্পর্কীত কিছু মাসায়েল ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ছিনতাইকৃত টাকা ও মাদক উদ্ধারে অবদান রাখায় আইজিপি পুরস্কারে ভূষিত ভৈরবের ওসি সফিকুল ইসলাম ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

১০ টাকা লিটার দুধ বিক্রিতে সম্মাননা

১০ টাকা লিটার দুধ
বিক্রিতে সম্মাননা

# নিজস্ব প্রতিবেদক :-
রমজানে করিমগঞ্জে ১০ টাকা লিটার দুধ বিক্রি করে ডেইরি খামারি এরশাদ উদ্দিন পেলেন বেস্ট প্র্যাকটিস সম্মাননা। ১৫ মার্চ শুক্রবার ঢাকার ওসমানি স্মৃতি মিলনায়তনে বিশ্ব ভোক্তা অধিকার দিবসের অনুষ্ঠানে তাঁর হাতে সম্মাননা হিসেবে ক্রেস্ট ও সনদ তুলে দেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।
করিমগঞ্জের নিয়ামতপুর রৌহা গ্রামের জেসি এগ্রো ফার্মের মালিক এরশাদ উদ্দিন এবার নিয়ে টানা তিন রমজানে অসচ্ছল পরিবারগুলোর মাঝে ১০ টাকা লিটার করে দুধ বিতরণ করছেন। পুরো রমজানে তিনি দুই টন দুধ বিতরণ করবেন বলে জানিয়েছেন।
বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এএইচএম শফিকুজ্জামান, ক্যাবের সভাপতি গোলাম রহমান, এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম প্রমুখ।
এরশাদ উদ্দিন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য। তিনি সম্মাননা পেয়ে সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আগামী দিনেও অসচ্ছল মানুষদের জন্য এ ধরনের সহায়তা অব্যাহত রাখবেন। তিনি তাঁর খামারে কোরবানিতে বিক্রির জন্য স্বাস্থ্যসম্মত উপায়ে ৫ শতাধিক গরু মোটতাজাকরণ করেন। এগুলি ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে ক্রেতারা এসে নিয়ে যান বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *