• বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

কিশোরগঞ্জে পজিটিভ ৬, আর সন্দেহজনক মৃত্যু ৩, করোনা পজিটিভ ৮৯, সুস্থ হলেন ৪২ জন

কিশোরগঞ্জে পজিটিভ ৬
আর সন্দেহজনক মৃত্যু ৩
করোনা পজিটিভ ৮৯
সুস্থ হলেন ৪২ জন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে করোনায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আরও ৩ জনের সন্দেহজনক মৃত্যু হয়েছে। নতুন আক্রান্ত হয়েছেন ৮৯ জন, আর সুস্থ হয়েছেন ৪২ জন। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, নিকলীর ৭০ ও ৬১ বছরের দুই পুরুষ রোগি আর পাকুন্দিয়ার ১৯ বছরের এক যুবক গতকাল ১৪ জুলাই বুধবার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। অন্যদিকে ভৈরবের ৪০ বছরের এক পুরুষ রোগি ১৩ জুলাই ঢাকার বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। এছাড়া তাড়াইলের ৭৬ বছরের এক পুরুষ ও ৬৫ বছরের এক নারী রোগি নিজ নিজ বাড়িতে ১০ জুলাই মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় মোট ১১৯ জনের মৃত্যু হলো। এর বাইরে সৈয়দ নজরুল হাসপাতালে আরও ৩ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।
আজ ১৫ জুলাই বৃহস্পতিবার জেলায় মোট ৪৬৩টি নমুনা পরীক্ষায় নতুন ৮৯টি আর পুরনো রোগিদের ৫টি নমুনা এবং অন্য জেলা থেকে আক্রান্ত হয়ে আসা ৬ জনের নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৩৬৩টি নমুনা। নতুন আক্রান্তদের মধ্যে আছেন সদরে ২৩ জন, ভৈরবে ২০ জন, কটিয়াদীতে ১৪ জন, পাকুন্দিয়ায় ৯ জন, কুলিয়ারচরে ৮ জন, বাজিতপুরে ৫ জন, করিমগঞ্জে ৪ জন, নিকলী ও ইটনায় ২ জন করে, আর মিঠামইন ও অষ্টগ্রামে একজন করে। সুস্থ হয়েছেন সদরে ৩৪ জন, নিকলীতে ৫ জন. আর কুলিয়ারচরে ৩ জন। আজ জেলায় করোনায় চিকিৎসাধীন রোগির সংখ্যা দাঁড়িয়েছে আরও একটি শতক ডিঙিয়ে ১ হাজার ৪১৯ জন। গতকাল ছিল ১ হাজার ৩৭৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *