• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কিশোরগঞ্জে পূর্ববিরোধে ছুরিকাঘাতে যুবক খুন পৌর কাউন্সিলর আটক

কিশোরগঞ্জে পূর্ববিরোধে
ছুরিকাঘাতে যুবক খুন
পৌর কাউন্সিলর আটক

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জ শহরে পূর্ব বিরোধের জের ধরে কতিপয় যুবকের উপর্যুপরি ছুরিাকাঘাতে বিজয় (২২) নামে অপর এক যুবক খুন হয়েছেন। নিহত বিজয় একটি ফিসারিতে কাজ করতেন বলে জানা গেছে। এ ঘটনায় আখড়াবাজারের বাসিন্দা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ইয়াকুব সুমন (৪৫) ও সুজন (২২) নামে দু’জনের আটক করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান। বছর দুয়েক আগে ইয়াকুব সুমনের ছোটভাই ইউসুফ মনির প্রতিপক্ষের হাতে খুন হয়েছিলেন। তখন ইয়াকুব সুমনও মারাত্মক আহত হয়েছিলেন। এর জের ধরেই বিজয় খুন হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার বিকালে শহরের নগুয়া এলাকায় ওই এলাকার আব্দুর রহমানের ছেলে বিজয়কে কতিপয় যুবক উপর্যুপরি ছুরিকাঘাত করলে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই রাতে তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *