• শনিবার, ১১ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হেদায়াত পাওয়ার উপায়সমূহ ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক এপেক্স ক্লাবের ২৭তম পালাবদল অনুষ্ঠান কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি

ভৈরবে ৪ হাজার লিটার চোলাইমদসহ ৮ মাদক কারবারি আটক

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে ৪ হাজার লিটার চোলাইমদসহ ৮ মাদককারবারি আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ ১৭ ফেব্রুয়ারি শনিবার পৌর শহরের হরিজন কলোনী থেকে তাদের আটক করা হয়। ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে সন্ধ্যা সাতটায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর গাইলকাটা এলাকার খোকন মিয়ার ছেলে মো. আল আমিন (৩১), ভৈরব উপজেলার শ্রীনগর গ্রামের মানিক মিয়ার ছেলে সুমন মিয়া (২০), গোছামারা গ্রামের আক্তার হোসেনের ছেলে শঙ্কর (৩৪), একই এলাকার মুজিবুর রহমানের ছেলে জাহিদ হাসান (২০), ভৈরব পৌর শহরের পলতাকান্দা এলাকার বিল্লাল মিয়ার ছেলে মো. কাইয়্যুম মিয়া (৩৫), ঋষিপাড়া এলাকার সুনিল চন্দ্রের ছেলে শঙকর (৩৪), টিনপট্টি এলাকার সুধির বনিকের ছেলে শেফাল বনিক (৫৪), লক্ষ্মীপুর এলাকার নেওয়াজ আলি ফকিরের ছেলে ওসমান গনি (৩৫)।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৭ ফেব্রুয়ারি রাতে হরিজন কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে ৮ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছে থাকা ১৯২ লিটার চোলাই মদ ও ৩৮০০ লিটার চোলাইমদ তৈরীর উপকরণ (গাদ) জব্দ করা হয়।
র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম ফয়সাল বলেন, আটককৃত মাদককারবারিরা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতো। জিজ্ঞাসাবাদে তারা মাদক চোরাকারবারি চক্রের সদস্য বলে স্বীকার করেছে। এ বিষয়ে ভৈরব থানায় মামলা দায়ের পর পুলিশে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *