• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন

খোকন মিয়া হত্যার আরও এক আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

র‌্যাবের হাতে গ্রেপ্তার কিলার রহিম মিয়া। -পূর্বকণ্ঠ

খোকন মিয়া হত্যার
আরও এক আসামি
র‌্যাবের হাতে গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে খোকন মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার মামলায় আরও এক আসামিকে র‌্যাব গ্রেপ্তার কেরেছ। তিনি সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের সুন্দিরবন গ্রামের মৃত আব্দুল হেলিমের ছেলে রহিম মিয়া (৬৫)। আজ ২৪ ডিসেম্বর রোববার সকালে ময়মনসিংহের ভালুকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। একথা নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির। রহিমকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। শুক্রবার হুমায়ুন মিয়া (৩০) নামে অপর আসামিকেও কিশোরগঞ্জ সদর উপজেলার গাইটাল চরপাড়া থেকে র‌্যাব গ্রেপ্তার করেছিল।
সুন্দিরবন গ্রামের মৃত লাল মিয়ার ছেলে খোকন মিয়াকে দাম্পত্যের কলহের জেরে গত ১ ডিসেম্বর সকালে শ্বশুর বাড়িতে পিটিয়ে হত্যা করা হয়। ছেলে ফেরদৌস প্রত্যক্ষ করেছিল, স্ত্রী হোসনার উপস্থিতিতে হুমায়ুন ও রহিমসহ কয়েকজন তাকে পিটিয়ে হত্যা করছে। এ ঘটনায় খোকনের বোন শিউলি বাদী হয়ে সদর থানায় ১১ জনকে আসামি করে মামলা করেছিলেন। বর্তমানে হোসনার ভাই আকাশ (২৫), চাচাত ভাই রহিম ও হুমায়ুন কারাগারে আছেন। নিহতের স্ত্রী হোসনা পলাতক। আর মোহাম্মদ আলী নামে এক ইউপি মেম্বার হাইকোর্ট থেকে জামিনে আছেন বলে জনিয়েছেন সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *