• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারবেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন আইনগত সহায়তা দিবসে র‌্যালি ও আলোচনা সভা

মাদকের যাবজ্জীবনপ্রাপ্ত ও ডাকাতি মামলার আসামী গ্রেপ্তার

যাবজ্জীবনের আসামি আব্দুল হেকিম (বামে) ও ডাকাতি মামলার আসামি পায়েল -পূর্বকণ্ঠ

মাদকের যাবজ্জীবনপ্রাপ্ত
ও ডাকাতি মামলার
আসামি গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের র‌্যাব সদ্যরা মাদক মামলার যাবজ্জীবনের পলাতক আসামি ও একটি ডাকাতি মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছেন। মাদক মামলার আসামি হলেন করিমগঞ্জের গুজাদিয়া এলাকার আব্দুর রশিদের ছেলে আব্দুল হেকিম (৪২), আর ডাকাতি মামলার আসামি হলেন যশোদল এলাকার সিরাজ মিয়ার ছেলে মো. পায়েল (২৫)। র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির এ তথ্য জানিয়েছেন।
র‌্যাব কর্মকর্তা জানিয়েছেন, আব্দুল হেকিম ২০১০ সালের ১৮ জুন ঢাকার মিরপুর থানার পুলিশের হাতে ১২শ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হন। তখন ৫ মাস কারাভোগ করে আব্দুল হেকিম পলাতক থাকেন। চলতি বছরের ২১ জানুয়ারি ঢাকার জেলা ও দায়রা জজ আদালত আব্দুল হেকিমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন। সোমবার বিকালে তাকে র‌্যাব কর্মকর্তা আশরাফুল কবিরের নেতৃত্বে করিমগঞ্জের নামাপাড়া এলাকা থেকে গ্রপ্তার করে করিমগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।
অন্যদিকে গত ১৮ মার্চ রাতে সদর থানার পুলিশ শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পেছনে মেহগিনি বাগান থেকে ডাকাতির প্রস্তুতিকালে রামদা ও অন্যান্য দেশীয় অস্ত্রসহ এক ডাকাতকে গ্রেপ্তার করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। মামলার পলাতক আসামি পায়েলকে সোমবার মধ্যরাতে যশোদল বাজার এলাকা থেকে র‌্যাব গ্রেপ্তার করে কিশোরগঞ্জ সদর থানায় সোপর্দ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *