• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

আস্থা লাইফ ইনসুরেন্স ভৈরব অফিসের বর্ষপূর্তি পালন

# নিজস্ব প্রতিবেদক :-
সেনাবাহিনী কর্তৃক পরিচালিত আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ভৈরব শাখা অফিসের ১ বছর পূর্তি উপলক্ষ্যে কেক কাটা, শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১৬ জুন শুক্রবার বিকেলে শহরের ভৈরব বাজারস্থ আসমত টাওয়ারের তিন তলায় আস্থা লাইফ ইনসুরেন্স কোম্পানি ভৈরব ব্রাঞ্চ অফিসে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন। ভৈরব ব্রাঞ্চের ম্যানেজার রোকনুজ্জামান খোকনের সভাপতিত্বে ও ইউএম সাংবাদিক আলহাজ্ব সজীব আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আস্থা লাইফের ভিআইপি পলিসি গ্রহীতা ও আশুগঞ্জ পাওয়ার স্টেশনের ইঞ্জিনিয়ার নাজমুল আলম, উপজেলা যুবদলের সভাপতি দেলোয়ার হোসেন সুজন, ঠিকাদার তুহিন মোল্লা প্রমুখ।
এসময় আস্থা লাইফের ইউএম কামরুজ্জামান, আল মাসুদ খান, কাপড় ব্যবসায়ী ইমন মোল্লা, মোহনা টিভির ভৈরব প্রতিনিধি জামাল আহমেদ, দৈনিক নয়া শতাব্দীর ভৈরব প্রতিনিধি এম আর রুবেল, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার যুগ্ম-সম্পাদক জ.ই পরশ, বার্তা সম্পাদক শামীম আহমেদসহ অর্ধশতাধিক ইউএম, এফএ ও গ্রাহকগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কেক কাটা হয় এবং ব্রাঞ্চ ম্যানেজার রোকনুজ্জামান খোকনকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
বক্তরা বলেন, বীমা নিয়ে অনেকের মনে সন্দেহ রয়েছে এখনো। এর কারণ হলো আগে এনালগ সিস্টেমে প্রিমিয়ামের টাকা হাতে হাতে জমা হতো। তাতে অনেক দিন সময় লাগতো। আর গ্রাহকরা মাঠকর্মীদের বিশ্বাস করে টাকা পরিশোধ করতো এবং এ সুযোগে অনেক অসাধু বীমাকর্মী গ্রাহকদের টাকা অফিসে জমা করতো না। কয়েক বছর পর তারা খোঁজ নিয়ে দেখে তাদের প্রিমিয়াম জমা হয়নি অফিসে। বীমাকর্মীর সেই সকল দোষ বর্তাতো বীমা কোম্পানির উপর। বাংলাদেশে ত্রিশটির মতো বীমা কোম্পানি রয়েছে বেশিরভাগ কোম্পানিই সুনামের সহিত গ্রাহক সেবা দিয়ে আসছে। এখন আর আগের যুগ নেই, টাকা জমা না দেয়ার কোন উপায় নেয়। ডিজিটাল যুগে সবকিছু সাথে সাথে জানতে পারবে গ্রাহক। বীমা চুক্তির পর গ্রাহকগণ ব্যাংকের মাধ্যমে বা বিকাশের মাধ্যমে তারা নিজেই প্রিমিয়ামের টাকা জমা দিতে পারবে এবং টাকা জমা দেয়ার সাথে সাথে গ্রাহকের মোবাইল নাম্বারে জমা নিশ্চিতের এসএমএস চলে আসবে।
বক্তারা আরো বলেন, বীমা হলো একটি মানুষ দ্বিতীয় অভিভাবক। ঘরের কর্তাব্যক্তির অবর্তমানে আর্থিক সুরক্ষা দিয়ে থাকে। আস্থা লাইফ ইন্স্যুরেন্স মাত্র কয়েক বছরেই মানুষের বিশ্বাস ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে।
এদিকে পরদিন শনিবার বিকেলে ভৈরব অফিসে পলিসির চুক্তিপত্র বীমা গ্রাহকদের হাতে তোলে দেন আস্থা লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানি লিমিটেডর ডিএমডি এম এ মান্নান। এসময় ব্রাঞ্চ ম্যানেজার রোকনুজ্জামান খোকনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *