• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

ভৈরবে ওরা ১১ জন চিহ্নিত ছিনতাইকারী

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জ ভৈরবে চিহ্নিত ১১ জন ছিনতাইকারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। ৭ মে রোববার মধ্যরাতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলো পৌর শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকার হৃদয় মিয়া, আশ্রাফুল আলম নিপুন, সুজন মিয়া, রাজিব মিয়া, ভূবন মিয়া, সুমন মিয়া, গাছতলা ঘাট এলাকার তুরণ মিয়া, আশিক মিয়া, বিপ্লব মিয়া, চ-িবের এলাকার মারুফ মিয়া ও কুলিয়ারচর উপজেলার বরখারচর এলাকার আব্দুর রহমান।
ভৈরব থানা পুলিশ সূত্রে জানা যায়, কিছু দিন যাবত ভৈরবের বিভিন্ন স্থানে ছিনতাই ও চুরির ঘটনা ঘটে যাচ্ছে। এতে করে ভৈরব সচেতন মহল ভৈরব পুলিশ প্রশাসনের উপর ক্ষোভ প্রকাশ করছে বিভিন্ন মাধ্যমে। অপর দিকে থানা পুলিশ প্রতিদিনই ছিনতাইকারীসহ বিভিন্ন আসামি আটক করে জেল হাজতে প্রেরণ করছে। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তারা জামিনে চলে আসে। ভৈরব থানা পুলিশ ৭ মে রোববার মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে ঝটিকা অভিযান পরিচালনা করে চিহ্নিত ১১ জন ছিনতাইকারীকে আটক করে।
ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, ওরা ১১জনই ভৈরবের চিহ্নিত ছিনতাইকারী। ভৈরববাসীর শান্তির লক্ষ্যে থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। ৭ মে মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করি। এতে করে ভৈরবের ছিনতাইসহ বিভিন্ন মামলার ১১ জন আসামিকে আটক করি। আজ ৭ মে রোববার সকালে তাদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *