• বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

ভৈরবে মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় ইকবাল হোসেন সভাপতি নির্বাচিত

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব পৌর শহরের মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সভাপতি নির্বাচিত হলেন ইকবাল হোসেন। তিনি গত ২০১৭ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। পরে ২০২১ সালে করোনা মহামারির কারণে নির্বাচন না হওয়ায় এডহক কমিটির মাধ্যমে ২৩ মার্চ একটি চিঠির মাধ্যমে সভাপতি নির্বাচিত হন। ২২ মার্চ ২০২৩-২৫ সালের জন্য তিনি পুনরায় মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন।
ইকবাল হোসেন বিগত দিনে অত্র বিদ্যালয়ে বিদ্যুৎসায়ী সদস্য ও দাতা সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ইকবাল হোসেন ভৈরব পৌর শহরের চণ্ডিবের মধ্যপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে। ইকবাল হোসেন ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এবিষয়ে ইকবাল হোসেন বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড। নতুন প্রজন্মকে আগামী দিনের জন্য গড়ে তুলতে সর্বাধিক চেষ্টা চালিয়ে যাচ্ছি। পৃথিবীতে শিক্ষার কোনো বিকল্প নেই। বিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী যেন ভালো ফলাফল করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে আসতে পারে সেই ভাবেই বিদ্যালয়কে নিয়ে এগিয়ে যাবো। ভাল মানুষ হতে গেলে শিক্ষার কোন বিকল্প নেই। বর্তমান সময়ে মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিয়ে যেতে আমি সভাপতি নির্বাচিত হয়েছি। আমার শ্রম ও মেধা দিয়ে বিদ্যালয়ের উন্নয়নমূলক কর্মকাণ্ড করে যাব। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিয়ে যেতে আমি বদ্ধপরিকর। আমি চণ্ডিবের এলাকার স্থানীয় নেতৃবৃন্দের সহায়তা নিয়ে স্কুল কর্তৃপক্ষদের সকলের সহযোগিতায় বিদ্যালয়ে ইভটিজিং মুক্ত রেখে সকলের মধ্যে সুশিক্ষা ছড়িয়ে দিতে সর্বাত্মক চেষ্টা করে যাব।
মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. সাদেক জানান, পুরনো কমিটির মেয়াদ শেষ হওয়ার পর আজ সভাপতি পদে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় সর্বসম্মতিক্রমে ইকবাল হোসেনকে আবারো ২ বছর মেয়াদী পরিচালনা পরিষদের সভাপতি নির্বাচিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *