• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঢাকা বিভাগীয় জোনাল হ্যান্ডবলে কিশোরগঞ্জ দল ১২-১ গোলে চ্যাম্পিয়ন টাঙ্গাইল রানারআপ

ঢাকা বিভাগীয় জোনাল হ্যান্ডবলে
কিশোরগঞ্জ দল ১২-১ গোলে
চ্যাম্পিয়ন টাঙ্গাইল রানারআপ

# নিজস্ব প্রতিবেদক :-
মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে নারীদের ঢাকা বিভাগীয় জোনাল হ্যান্ডবল প্রতিযোগিতায় কিশোরগঞ্জ জেলা দল একতরফা খেলে ১২-১ গোলের ব্যবধানে টাঙ্গাইল জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। রানারআপ হয়েছে টাঙ্গাইল জেলা দল। কিশোরগঞ্জ দলের খেলোয়াড় রাত্রি একাই ৬টি গোল করেছেন। আজ রোববার দুপুরে কিশোরগঞ্জ শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে চারটি জেলা কিশোরগঞ্জ, টাঙ্গাইল, নরসিংদী এবং গাজীপুর জেলা দলের খেলা ছিল। কিন্তু গাজীপুর ও নরসিংদী জেলা দল আসেনি। ফলে কেবল দু’টি জেলার মধ্যে খেলা হয়েছে। খেলা পরিচালনা করেন শামীম খান, রিপেল হাসান ও আবুল কাশেম।
দুপুরে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক কাজী মহুয়া মমতাজ খেলা উদ্বোধন করেন। আর বিকালে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কোহিনূর আফজল, সম্পাদক মায়া ভৌমিক, টিম ম্যানেজার সালমা হক, কোচে মো. আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন। আগামী ৩১ ডিসেম্বর চ্যাম্পিয়ন দল ঢাকা বিভাগের প্রতিযোগিতায় অংশ নেবে বলে জানিয়েছেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক মায়া ভৌমিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *