• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

এসএসসি টেস্ট পরীক্ষা দিতে পারছেনা হামলার শিকার আহত বিপাশা আক্তার

# নিজস্ব প্রতিবেদক :-
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার শিকার থেকে বড় ভাইকে বাঁচাতে গিয়ে নির্মম নির্যাতন ও শ্লীলতাহানির শিকার হয়ে হাসপাতালের বেডে চিকিৎসাধীন পিতৃহারা বিপাশা আক্তার (১৭) এবারের এসএসসি টেস্ট পরীক্ষা দিতে পারছেনা।
বিপাশা আক্তার কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর কাচারিপাড়া গ্রামের মৃত জজ মিয়ার কন্যা ও স্থানীয় লক্ষ্মীপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি টেস্ট পরীক্ষার্থী।
আহত বিপাশা আক্তারের বড় ভাই মো. মনির হোসেন (২৪) কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় অভিযোগ করে বলেন, তাদের জমিজমা নিয়ে তার বড় ভাই মো. কবির হোসেন বাদী হয়ে প্রতিপক্ষের বাদল মিয়া (৫৫) কে প্রধান আসামি করে ১১ জনের নামে গত ১৬ জানুয়ারি ২০২২ বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত, কিশোরগঞ্জ-এ একটি সিআর মোকাদ্দমা নং- ৯৩/২০২২ দাখিল করা পর আদালতে বিজ্ঞ বিচারক জমিটির উপর ১৪৪/১৪৫ ধারা জারি করেন। বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে গত ১১ নভেম্বর শুক্রবার দুপুরের দিকে প্রতিপক্ষ মৃত কাশেম আলীর ছেলে বাদল (৫৫) গংরা স্থানীয় ট্রাক্টর চালক জসিমকে দিয়ে তাদের একটি জমি চাষ করাতে থাকে। এসময় মনির হোসেন ট্রাক্টর চালক জসিমকে জমি চাষ করতে বাঁধা নিষেধ দিলে প্রতিপক্ষের বাদল মিয়া (৫৫), ফারুক মিয়া (৪৮), আব্দুল আওয়াল (৪৭), আঙ্গুর মিয়া (৪৫), আল আমিন (৩০), স্বজল (২২), সুজন (২০), খইরুল (২৪) ও বাবুল (২২) সহ ১০-১৫ জন লোক দেশীয় অস্ত্রাদি নিয়ে মনির হোসেনের উপর হামলা করে তাকে মারধোর করে খুন করার চেষ্টা করে। এসময় বড় ভাইকে মারধোর করতে দেখে ভাইকে বাঁচাতে ছোট বোন বিপাশা আক্তার এগিয়ে গেলে হামলাকারীরা তাকেও নির্মম ভাবে মারধোর ও শ্লীলতাহানি করে। এসময় মনির হোসেন ও বিপাশা আক্তারের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে হামলাকারীদের হাত থেকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় মনির হোসেন ও বিপাশা আক্তারকে উদ্ধার করে ওই দিন বিকেলে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত এতিম দুই ভাই-বোন হাসপাতালে চিকিৎসাধীন ছিলো। মনির হোসেন আরো বলেন, মামলা না করতে বিভিন্ন ভাবে তাদের হুমকি ধামকি দিয়ে আসছে হামলাকারীরা। তারা দুই ভাই-বোন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন।
এ ব্যাপারে মো. মনির হোসেন বাদী হয়ে ঘটনার পর দিন ১২ নভেম্বর কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করার পরদিন ১৩ নভেম্বর দুপুরে কুলিয়ারচর থানার কর্তব্যরত অফিসার এসআই আল-মামুন ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *