• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন

ঢাকার উত্তরা থেকে নিখোঁজের পাঁচদিনেও সন্ধান মিলেনি তুহিনের

# নিজস্ব প্রতিনিধি :-
ঢাকার উত্তরা ১৪ নাম্বার জহুরা মার্কেট এলাকা থেকে নিখোঁজের পাচঁদিনেও সন্ধান মিলেনি মাদরাসা ছাত্র রকিবুল হাসান তুহিনের (১১)।
নিখোঁজ রকিবুল হাসান তুহিন কিশোরগঞ্জ জেলার হাওর উপজেলা ইটনার এলংজুরী ইউনিয়নের ছিলনী কাকটেঙ্গুর গ্রামের মো. পলাশ মিয়া ও মোছা. খুকি মনি দম্পতির ছেলে।
উল্লেখ্য, নিখোঁজ রকিবুল হাসান তুহিন ইটনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও হাওর টাইমস ২৪. কম এর সম্পাদক হাকীম মো. খায়রুল ইসলাম ভূইয়া’র (ভাতিজার ছেলে) নাতি।
নিখোঁজ পুত্র সন্তানকে না পেয়ে তার পিতা মো.পলাশ মিয়া ও মাতা. মোছা. খুকি মনির পরিবারের লোকজনের কান্না থামছে না।
জানা গেছে, নিখোঁজ রকিবুল হাসান তুহিনের পিতা মো.পলাশ মিয়া ঢাকার উত্তরায় ক্ষুদে ফলের ব্যবসা করে। সেই সুবাদে পিতার ব্যবসার কাছে থেকেই নুরীয়া মোহাম্মদী ও জামিয়া মাদরাসার হেফজ বিভাগে পড়তো।
এ ব্যাপারে তুহিনের পিতা গণমাধ্যমকে জানান নিখোঁজের আগের দিন তথা বৃহস্পতিবার বিকেলে ছেলে আমার মাদরাসা থেকে বাসায় আসে। শুক্রবারও বাপবেটা একসাথেই জুমআর নামাজ আদায় ও দুপুরের খাবার খেয়েছি। আমি খাবার শেষে দোকানে চলে যাই এবং তুহিন বাসায় ঘুমায় এবং বলে যাই মাগরিবের নামাজ মাদরাসায় গিয়ে পড়ার কথা। আমিতো ভেবেছি ছেলে মাদরাসায় গিয়েছে। আমি ফলের দোকানদারী করতে দোকানে চলে যাই। হঠাৎ বাদ মাগরিব মাদরাসা থেকে ফোন আসে আপনার ছেলে তো এখনো মাদ্রাসায় আসেনি। তখনই তড়িঘড়ি করে ব্যবসা গুটিয়ে ছেলের সন্ধান করতে বাসায় যাই খোঁজতে। এ সময় বাসার দারোয়ান বলে তুহিনকে সন্ধ্যায় আমি ডেকে মাদরাসায় পাঠিয়েছি। আজ পাঁচদিন ছেলে আমার নিখোঁজ।
এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
তুহিনের নিখোঁজের বিষয়ে তার পিতা মো.পলাশ মিয়া বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
যাহার জিডি নং ২৪৬৩,তাং ৩০/১০/২২ ইং, উত্তরা পশ্চিম থানা, ঢাকা।
কোন স্বহৃদয়বান ব্যক্তি তুহিনের সন্ধান পেলে নিকটস্থ থানা বা ০১৭১৬ ৯৩১২৭৭ নাম্বারটিতে যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *