• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

প্রতিপক্ষের হামলায় কৃষক লীগের নেতা আহত

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরবে প্রতিপক্ষের হামলায় কৃষক লীগের এক নেতা গুরুতর আহত হয়েছেন। আহত শফিকুল ইসলাম উপজেলার আগানগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি। ১৭ আগস্ট বুধবার রাত ৯টার দিকে গকুলনগর বাজারে এই হামলার ঘটনা ঘটেছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। যদিও আহত কৃষক লীগ নেতা শফিকুল ইসলামের দাবী তার স্কুল পড়ুয়া মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এ হামলা করা হয়েছে। তবে, অভিযোগ অস্বীকার করেছেন প্রতিপক্ষের লোকজন।
জানা গেছে, গেল ইউপি নির্বাচনে উপজেলার আগানগর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড ইউপি সদস্য পদে বিল্লাল মিয়ার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন কৃষক লীগের নেতা শফিকুল ইসলাম ও শাহেদ। নির্বাচনে শফিকুল ইসলাম ও বিল্লাল মিয়া দু’জনই পরাজিত হন। আর শাহেদ নির্বাচিত হয়। বিল্লাল মিয়ার লোকজনের ধারণা শফিকুল ইসলামের কারণে দুই বারের নির্বাচিত ইউপি সদস্য বিল্লাল মিয়ার পরাজয় হয়েছে। ফলে শফিকুল ইসলামের সঙ্গে বিল্লাল মিয়ার লোকজনের দ্বন্দ্ব শুরু হয়।
এদিকে গত ১৬ আগস্ট মঙ্গলবার বিকলে শফিকুল ইসলামের ছেলে জিসান লোকজন নিয়ে বিল্লাল মিয়ার নাতি তারেকের উপর হামলা করে। এতে তারেক আহত হয়। এ ঘটনার বিচার না দিয়ে উল্টাপাল্টা কথা বলায় শফিকুলের প্রতি ক্ষুব্দ হয়ে ওঠে বিল্লাল মিয়ার লোকজন। ফলে বুধবার রাতে শফিকুল ইসলাম বিল্লাল মিয়ার লোকজনের সঙ্গে মুখোমুখি হলে মারামারির ঘটনা ঘটে। এসময় শফিকুল গুরুতর আহত হয়। এছাড়াও বিল্লাল মিয়ার পক্ষের দুলু মিয়াও আহত হয়। পরে স্থানীয়রা শফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত শফিকুল ইসলাম জানান, নির্বাচনের পর থেকেই তারা আমার উপর ক্ষিপ্ত ছিল। এছাড়াও স্কুল যাওয়া আসার পথে বিল্লাল মিয়ার এক নাতি আমার দশম শ্রেণি পড়ুয়া মেয়েকে ইভটিজিং করে আসছে। ফলে আমার ছেলে এর প্রতিবাদ করায় তারা আমার উপর হামলা চালায়। এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার ধর জানান, শফিকুল ইসলামের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও সারা শরীরে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। তবে, আশঙ্কা মুক্ত বলে মনে হচ্ছে।
ইভটিজিংয়ের কোন ঘটনা না, আসলে নির্বাচনের পর থেকেই শফিকুলের সঙ্গে মতের অমিল দেখা দেয় বলে জানান, সাবেক ইউপি সদস্য বিল্লাল মিয়া। তার দাবী তুচ্ছ ঘটনা থেকেই এই মারামারির ঘটনা ঘটেছে। আর এসময় আমার পক্ষের দুলু মিয়াসহ আরও দুই তিন জন আহত হয়েছে বলেও দাবী করেন।
এ ব্যপারে ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *