• বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ট্রেনের টিকেটসহ ২ কালোবাজারী গ্রেপ্তার হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার

তাড়াইলে রোগ প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

# জোবায়ের হোসেন খান, তাড়াইল :-

কিশোরগঞ্জের তাড়াইলে হেপাটাইসিস, ডায়াবেটিক, কিডনী এবং ক্যান্সার রোগ প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৩ মার্চ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসেনের সভাপতিত্বে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন, স্বাস্থ্য শিক্ষা ব্যুরো,স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান সাঈম দাদ খান নওশাদ।
স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুর রউফ তালুকদারের সঞ্চালনায় কর্মশালায় ডায়াবেটিক, রক্তচাপ, কিডনী ও ক্যান্সার প্রতিরোধে আমাদের করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মঞ্জুরুল ইসলাম। শুভেচ্ছা ও সমাপনী বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আলমাছ হোসেন।
কর্মশালায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন মসজিদের ইমাম, গণমাধ্যমকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *