• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

বাজিতপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ইদু মিয়ার কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী

বাজিতপুরে কুখ্যাত মাদক
ব্যবসায়ী ও সন্ত্রাসী ইদু মিয়ার
কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী

# নিজস্ব প্রতিবেদক :-

একাধিক মাদক মামলার আসামি কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মো. ইদু মিয়ার মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী। তার মাদকের দৌরাত্মে অসহায় হয়ে পড়েছে এলাকাবাসী। মো. ইদু মিয়া কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার কৈলাগ ইউনিয়নের রাহেলা গ্রামের মৃত আক্তার উদ্দিন এর ছেলে।
তার বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ, হুমকি ধামকি ও এলাকায় মাদক ব্যবসার কারণে পুরো এলাকার স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। তার এইসব সন্ত্রাসী কার্যকলাপ ও মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষার দাবী জানিয়েছেন এলাকাবাসী। মো. ইদু মিয়া প্রকাশ্যে মাদক কেনা-বেচা করলেও তাকে কিছুই বলা যায় না। কেউ কিছু বললে তার পিছনে লেগে থেকে নানাভাবে ক্ষতি করার চেষ্টা করে বলে এলাকাবাসীর অভিযোগ রয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, বাজিতপুর উপজেলার রাহেলা গ্রামের মাদকের একচ্ছত্র আধিপত্য বিস্তার করে দীর্ঘদিন ধরে মাদকের রাজত্ব কায়েম করছে মো. ইদু মিয়া। তার কাজই হচ্ছে মাদক সেবন, বিক্রি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করা। এছাড়া সে মাদকদ্রব্য এলাকায় ছড়িয়ে দিয়ে যুব সমাজকে করছে মাদকাসক্ত। মাদক বিক্রির দায়ে কয়েকবার হাজতে গেলেও জামিনে এসে আবার তিনি প্রকাশ্যে মাদক ব্যবসা করে যাচ্ছেন। তার বিরুদ্ধে থানায় মাদকের একাধিক মামলাও রয়েছে।
এলাকাবাসী জানান, ইদু মিয়া একজন মাদক ব্যবসায়ী এবং কুখ্যাত সন্ত্রাসী। সে খুবই খারাপ প্রকৃতির লোক। এলাকায় সে ইয়াবা ও গাঁজা ঘুরে ঘুরে বিক্রি করে।
তার বাড়ির পাশে প্রতিদিনই মাদকসেবীদের জমজমাট আড্ডা ও আসর বসে। মাদকদ্রব্য সহজ লভ্য হওয়ায় এবং সঙ্গ দোষে স্কুল কলেজের ছাত্রসহ এলাকার উঠতি বয়সের যুব সমাজ ক্রমান্বয়ে মাদক সেবনে আসক্ত হয়ে পড়ছে। নেশার টাকা জোগাড় করতে তারা চুরি, ডাকাতি ও ছিনতাইসহ নানা ধরণের অপকর্মে জড়িয়ে পড়ছে। তার এ সকল অপকর্মের কেউ প্রতিবাদ করলে সে বিভিন্নভাবে হুমকি দেয়। তাই তার ভয়ে কেউ কথা বলে না। তার বিরুদ্ধে কেউ মুখ খুললে নানাভাবে মেরে ফেলারও হুমকি দেয়। মাদকসহ পুলিশ বেশ কয়েকবার হাতে নাতে তাকে আটক করলেও এলাকায় মাদক ব্যবসা থামছে না। কদিন পরেই জামিনে বেরিয়ে এসেই সে আবার মাদক ব্যবসায় জড়িয়ে এলাকার যুব সমাজের ভবিষ্যত নষ্ট করে দিচ্ছে।
এছাড়া এলাকাবাসী আরো বলেন, আমাদের স্বাভাবিক জীবনযাপন বিঘ্নিত করছে এই ইদু মিয়া। সে প্রকাশ্য দিবালোকে মাদক বিক্রি করে যাচ্ছে এমনকি এর সাথে বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ডও করে যাচ্ছে। তার ভয়ে কেউ কিছু প্রকাশ্যে বলতে পারে না। তার জন্য আমাদের পুরা এলাকার যুব সমাজ আজ হুমকির মুখে আছে। এলাকাবাসী অবিলম্বে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী ইদু মিয়াকে গ্রেফতার করে এলাকার যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষার জন্য স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *