• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

হাসপাতালে করোনা রোগি ভর্তির বিরুদ্ধে কিশোরগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ

কিশোরগঞ্জে সৈয়দ নজরুল মেডিক্যালে করোনা রোগীর ভর্তির বিরুদ্ধে মানববন্ধন। - পূর্বকণ্ঠ

হাসপাতালে করোনা রোগি ভর্তির বিরুদ্ধে
কিশোরগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ

# মোস্তফা কামাল #

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা রোগি ভর্তির বিরোধিতা করে স্থানীয় আওয়ামী লীগ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে। সদর উপজেলার যশোদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল হক বাবুল হাজি ও সাধারণ সম্পাদক স্বপন কুমার রায়ের নেতৃত্বে গতকাল বেলা ১২টার দিকে ওই এলাকায় স্থাপিত হাসপাতালের সামনে এ কর্মসূচী পালন করা হয়। শফিকুল হক বাবুল হাজিকে কর্মসূচী পালনের কারণ সম্পর্কে প্রশ্ন করলে বলেন, হাসপাতালটি প্রধানমন্ত্রী এখনো উদ্বোধন করেননি। সেই কারণেই আমরা বিরোধিতা করছি। অথচ স্থানীয এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি গতবছর ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে এই হাসপাতালের আউটডোর এবং গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর দিন জরুরি বিভাগসহ ইনডোর চিকিৎসাসেবা উদ্বোধন করার পর এখন নিয়মিত চিকিৎসাসেবা চলছে।
এদিকে আওয়ামী লীগের দায়িত্বশীল অনেকেই এ ধরনের কর্মসূচীকে অমানবিক এবং প্রধানমন্ত্রীর মানবিক আবেদনের পরিপন্থী বলে মন্তব্য করেছেন। যশোদলের বাসিন্দা জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক পার্টির পক্ষ থেকে এ ধরনের কর্মসূচীতে নিন্দা ও ক্ষোভ জানিয়ে বলেন, আওয়ামী লীগের মত একটি দলের কাছ থেকে এ ধরনের অমানবিক কর্মসূচী আশা করা যায় না। তিনি প্রশ্ন রেখে বলেন, করোনায় আক্রান্ত অসহায় মানুষগুলো কি তাহলে বিনা চিকিৎসায় মারা যাবে? যশোদল ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইমতিয়াজ সুলতান রাজন জানান, তিনি এই কর্মসূচীতে অংশ নেননি। তিনি সরকারের যে কোন সিদ্ধান্ত বাস্তবায়নের ক্ষেত্রে এলাকাবাসীর সহায়তা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *