• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

তাড়াইল ও বাজিতপুরে সংঘর্ষে তিনজন খুন

তাড়াইল ও বাজিতপুরে
সংঘর্ষে তিনজন খুন

# নিজস্ব প্রতিবেদক :-

বাজিতপুর ও তাড়াইলে পৃথক সংঘর্ষে তিন ব্যক্তি খুন হয়েছেন। তাড়াইলের দিগদাইড় এলাকার ডুবাইল জলমহাল নিয়ে জনৈক সাদেক ভেন্ডারের লোকদের সঙ্গে সোমবার সন্ধ্যায় গ্রামবাসীর সংঘর্ষ হয়। এতে সাদেক ভেন্ডারের লোক মতি মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৫) বল্লমের আঘাতে গুরুতর আহত হলে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর প্রায় তিন ঘন্টা পর পাশের একটি জমিতে সাদেক ভেন্ডারের অপর সমর্থক সাবেক ইউপি মেম্বার আব্দুর রশিদের (৭০) লাশও পাওয়া যায়। সংঘর্ষে আরও অন্তত তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে।
অন্যদিকে বাজিতপুরের দিলালপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়া নোবেল ও সাবেক চেয়ারম্যান মিসবাহ উদ্দিন শাফি আসন্ন নির্বাচনে সম্ভাব্য প্রার্থী। তাদের পক্ষে ইতোমধ্যে এলাকায় প্রচারণা চলছে। এর জের ধরে সোমবার দুপুরে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হলে মেসবাহ উদ্দিনের সমর্থক মুজিবুর রহমান (৬৫) প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মারা গেছেন। তার স্ত্রী ফরিদা খাতুনসহ (৫৫) উভয় পক্ষে আরও অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসব ঘটনায় উভয় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এ ব্যাপারে মামলার ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তাড়াইল ও বাজিতপুর থানা সূত্রে জানা গেছে। আর লাশ তিনটি পুলিশ উদ্ধার করে জেলা সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *