• বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি

পাকুন্দিয়ায় ২৫০ জনকে ঈদ উপহার দিয়েছেন সমাজসেবক বোরহান উদ্দিন

পাকুন্দিয়ায় ২৫০ জনকে ঈদ উপহার
দিয়েছেন সমাজসেবক বোরহান উদ্দিন

# রাজন সরকার, পাকুন্দিয়া :-

ঈদের আনন্দ ও খুশি সকলের মাঝে বিলিয়ে দিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ২৫০ জনকে ঈদ উপহার দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও জেলা কৃষকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমাজসেবক মো. বোরহান উদ্দিন।
১৩ মে বৃহস্পতিবার দুপুরে চরপাকুন্দিয়াস্থ নিজ বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যক্তিগত উদ্যোগে তিনি নিজের এলাকাবাসীকে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী ও শার্ট প্রদান করেন।
এ সময় চরপাকুন্দিয়া গ্রামের বাসিন্দা পাটুয়াভাঙ্গা ইউপি সচিব মোবারক হোসেন রতন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি জয়নাল আবেদন প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ এবং জেলা কৃষকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. বোরহান উদ্দিন বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের মাঝেও ঈদের আনন্দ ও খুশি সকলের মাঝে বিলিয়ে দিতে ব্যক্তিগত উদ্যোগে এলাকাবাসীকে ঈদ উপহার দিয়েছি।
এছাড়াও আমি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে ব্যক্তিগত উদ্যোগে জনসচেতনতামূলক লিফলেট, সার্জিক্যাল মাস্ক, সার্জিক্যাল হ্যান্ডগ্লাভস, পিপিই, খাদ্য সামগ্রী বিতরণসহ পৌরসদরের জনবহুল এলাকায় হাত ধোয়ার বেসিন স্থাপন করে দিয়েছি।
তিনি সবসময় এলাকাবাসীর সাথে মিলেমিলে কাজ করবেন বলে আশা প্রকাশ করে সকলের দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *