• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
মহন বিজয় দিবস উদযাপন উপলক্ষে কুলিয়ারচরে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে গ্যাস বিস্ফোরণে নিহত বাবা ও দ্ইু শিশুর কিশোরগঞ্জে দাফন সম্পন্ন ভৈরবে শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী উদযাপন বালক ফাইনালে উঠেছে রাজশাহী-সিলেট বিভাগ বালিকায় ময়মনসিংহ-রংপুর জে. শফিউল্লাহর চিঠি পেয়ে আহতদের চিকিৎসা করেছি আবার সশস্ত্র যুদ্ধও করেছি ….. ডা. আমির হোসেন মুন্সিগঞ্জে গ্যাস বিস্ফোরণে মারা গেছেন কিশোরগঞ্জের কাউসারসহ তার দুই শিশু বঙ্গমাতা সেমিফাইনালে খুলনা ময়মনসিংহ রংপুর এবং রাজশাহী বিভাগ কটিয়াদীতে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তের হামলা ভৈরবে প্রাইভেটকারে টিভি চ্যানেলের স্টিকার ব্যবহার করে গাঁজা পাচারকালে আটক ২ কিশোরগঞ্জে প্রতিবন্ধী দিবসের শোভাযাত্রা আলোচনা সভা

ভৈরবে পাঁচ গুণিজনকে সংবর্ধনা প্রদান

ভৈরবে পাঁচ গুণিজনকে
সংবর্ধনা প্রদান

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে পাঁচ গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে বিশেষ ক্রোড়পত্র “গুণিজন” এর মোড়ক উন্মোচন করেন ওই সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি লোকসাহিত্য ও প্রত্নতাত্ত্বিক সংগ্রহক ও গবেষক ভাষা সৈনিক মুহাম্মদ হাবিবুল্লাহ পাঠান।
ভৈরবে বিভিন্ন কর্মক্ষেত্রে অবদান রাখায় আজ ২৫ অক্টোবর সোমবার দুপুরে উপজেলা বঙ্গবন্ধু হল রুমে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে প্র্যাক্টিকেল বায়োলজি গ্রন্থের প্রকাশক অধ্যক্ষ আবদুল বাসেত, সমাজ পরিবর্তন ও বিবেকবান প্রতিথযশা সাংবাদিক বশীর আহমেদ, লেখক ও গবেষক সাংবাদিক মুহা. শহীদুল্লাহ, লেখক ও শিক্ষক মো. শরীফ হোসেন এবং সমাজকর্ম ও সৃজনশীল গ্রন্থের প্রণেতা অধ্যাপক মো. শহীদুল্লাহকে এ সংবর্ধনা দেয়া হয়।
ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি লেখক ও সাংবাদিক আসাদুজ্জামান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি জুলহাস হোসনে সৌরভ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সাংবাদিক সমিতির ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা।
এনটিভি দর্শক ফোরাম ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিনের সঞ্চালনায় সংবর্ধিত গুনিজনদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক মো. শহীদুল্লাহ, শিক্ষক মো. শরীফ হোসেন, সাংবাদিক মুহা. শহীদুল্লাহ ও অধ্যক্ষ আবদুল বাসেত।
পরে গুণিজনদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। সাংবাদিক বশীর আহমেদ অসুস্থ থাকায় পক্ষে ক্রেস্ট গ্রহণ করে তার মেয়ে ডাক্তার নাফিসা নায়াড়। এনটিভি দর্শক ফোরাম এ গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!