• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:০৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
মুন্সিগঞ্জে গ্যাস বিস্ফোরণে নিহত বাবা ও দ্ইু শিশুর কিশোরগঞ্জে দাফন সম্পন্ন ভৈরবে শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মবার্ষিকী উদযাপন বালক ফাইনালে উঠেছে রাজশাহী-সিলেট বিভাগ বালিকায় ময়মনসিংহ-রংপুর জে. শফিউল্লাহর চিঠি পেয়ে আহতদের চিকিৎসা করেছি আবার সশস্ত্র যুদ্ধও করেছি ….. ডা. আমির হোসেন মুন্সিগঞ্জে গ্যাস বিস্ফোরণে মারা গেছেন কিশোরগঞ্জের কাউসারসহ তার দুই শিশু বঙ্গমাতা সেমিফাইনালে খুলনা ময়মনসিংহ রংপুর এবং রাজশাহী বিভাগ কটিয়াদীতে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তের হামলা ভৈরবে প্রাইভেটকারে টিভি চ্যানেলের স্টিকার ব্যবহার করে গাঁজা পাচারকালে আটক ২ কিশোরগঞ্জে প্রতিবন্ধী দিবসের শোভাযাত্রা আলোচনা সভা ভৈরবে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

ভৈরবে অনলাইন পাঠদানকারী শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান

ভৈরবে অনলাইন
পাঠদানকারী শিক্ষকদের
সম্মাননা স্মারক প্রদান

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে অনলাইন পাঠদানকারী ১৮ জন শিক্ষকদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। কোভিড-১৯ করোনাকালীন সময়ে “ভৈরব অনলাইন স্কুল” পেজে থেকে শিক্ষার্থীদের প্রাথমিক শিক্ষায় পাঠদানে বিশেষ অবদান রাখায় শিক্ষকদের এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সম্মাননা পাওয়া আঠারো জন শিক্ষকের মধ্যে শতাধিক লাইভ ক্লাস নিয়েছেন আশরাফুল আলম, আবদুর রশিদ, রায়হানা হক, সুমনা পাল ও ফারহানা বেগম লিপি।
২৪ অক্টোবর রোববার সকাল ১০টায় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ভৈরব উপজেলা শিক্ষা অফিসার আব্দুল আলীম রানা এর সভাপতিত্বে সম্মাননা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহবুব জামান।
অনুষ্ঠানে প্রধান অতিথি সুব্রত কুমার বণিক বলেন, করোনা মহামারিতে যখন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঠিক তখনই কিশোরগঞ্জ জেলায় সর্বপ্রথম ভৈরব উপজেলায় “ভৈরব অনলাইন স্কুল” এ কোমলমতি শিক্ষার্থীদের লাইভ পাঠদান করেন এবং শিক্ষার্থীরা ঘরে বসে পাঠগ্রহণ করেছে। নানাবিধ সমস্যা থাকা সত্ত্বেও যেসব শিক্ষকগণ ভৈরব অনলাইন স্কুলে পাঠদান করেছেন আমি তাদেরকে অন্তর থেকে ধন্যবাদ জানাচ্ছি। তাদেরকে আজ সম্মান দিতে পেরে নিজেকে কিছুটা দায়মুক্ত করতে পেরছি।
এছাড়া বিশেষ অতিথি মাহবুব জামান বলেন, করোনায় লকডাউনে যখন ঘর থেকে বের হওয়ার কোনো প্রকার সুযোগ ছিল না তখন শিক্ষকগণ করোনা ঝুঁকি নিয়ে ভৈরব অনলাইন স্কুল এর স্টুডিওতে গিয়ে পাঠদান করে প্রাথমিক শিক্ষাকে সচল রেখেছেন। তাদেরকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। তাদের জন্য শুভকামনা রইল। তিনি এমন সুন্দর আয়োজনের জন্য ভৈরব উপজেলা শিক্ষা অফিসারকে ধন্যবাদ জানান।
সভাপতির বক্তব্যে আব্দুল আলীম রানা বলেন, করোনাকালে অনলাইনে পাঠদান করে শিক্ষকগণ শিক্ষার্থীদের শিখন শেখানো কার্যক্রম সচল রেখেছেন। তিনি আরো বলেন, এই পাঠদানে শুধু ভৈরবের শিক্ষার্থীরা নয়, বরং সারা দেশের শিক্ষার্থীরা এর সুবিধা ভোগ করেছেন। এজন্য শিক্ষকদেরকে তিনি অসংখ্য ধন্যবাদ জানান।
মো. আনোয়ার হোসেন ও মো. ইমরান হোসেন ভূইয়ার সঞ্চালনায় শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ভৈরব অনলাইন স্কুলের প্রতিষ্ঠাতা এডমিন মোহাম্মদ আব্দুর রশিদ, সঞ্চিতা রানী নাহা, মো. মাছুম মিয়া ও মো. আশরাফুল আলম।
সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ, প্রধান শিক্ষকবৃন্দ ও সহকারী শিক্ষকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!