• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বেকারদের কর্মসংস্থানের আশ্বাস দিলেন চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেন ভৈরবে দুর্বৃত্তের ইটের আঘাতে এক ব্যক্তির মৃত্যু এখন যেন হাওরে শোভা পাচ্ছে ধানের আলপনা মুক্তিযোদ্ধার বাড়িতে তান্ডব কেটেছে শতাধিক গাছ পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন

ভৈরবে কুকুরের কামড়ে ৭ জন আহত

ভৈরবে কুকুরের
কামড়ে ৭ জন আহত

# মোস্তাফিজ আমিন :-

ভৈরব উপজেলার লুন্দিয়া গ্রামে কুকুরের কামড়ে ৭ জন আহত হয়েছেন। ১ মার্চ সোমবার সন্ধ্যার পর থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় একটি পাগলা কুকুর আবুবকর (৫৫), শাহারুল (২২), শামীম (৩), শুভ (৯), সানজিদা (৪), শরীফা বেগম (৩৭) ও রহিমা খাতুন (৪০) নামে ৭ নারী, পুরুষ ও শিশুকে কামড়ায়।
আহত আবুবকর জানান, সোমবার রাত ৯টার দিকে কুকুরটি আমাকে কামড়ায়। আজ ২ মার্চ মঙ্গলবার সকালে আমি একটি বেসরকারি হাসপাতাল থেকে ভ্যাকসিন নিয়েছি।
স্থানীয় ইউপি মেম্বার ইয়াহিয়া জানান, সোমবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত একটি পাগলা কুকুর ৭ জনকে কামড়ায়। লাল রংয়েরর কুকুরটি হঠাৎ করে শিশু শামীমকে কামড় দিলে এলাকাবাসী কুকুরটিকে ধরতে তাড়া করে। এসময় একের পর এক নারী, পুরুষ ও শিশুদের কামড়াতে থাকে বেওয়ারিশ এই কুকুরটি। তবে রাতেই কুকুরটি ধরে মেরে ফেলে গ্রামবাসী।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রেজিনা পারভীন জানান, আজ মঙ্গলবার দুপুর দেড়টা পর্যন্ত লুন্দিয়া গ্রামের কেউ কুকুরের কামড়ের জন্য চিকিৎসা নিতে আসেননি।
তবে পৌর এলাকার কমলপুর, কালিকাপ্রসাদ ইউনিয়নের কালিকাপ্রসাদ ও শ্রীনগর ইউনিয়নের বধূনগর গ্রামের তিন ব্যক্তি কুকুরের কামড়ের ভ্যাকসিন নিয়েছেন। তাদের তিনজনকেই কয়েকদিন আগে কুকুর কামড়েছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *