• বুধবার, ০১ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

স্ত্রী পরকীয়ায় আসক্ত, অতপর: পরকীয়া প্রেমিক সেজে স্বামীর হাতে স্ত্রী ধরা

স্ত্রী পরকীয়ায় আসক্ত
অতপর: পরকীয়া প্রেমিক সেজে
স্বামীর হাতে স্ত্রী ধরা

# মো. আল আমিন টিটু :-

স্বামী জিহান, একজন ওমান প্রবাসী। ছুটিতে দেশে এসে বিয়ে করেন। আবার বিয়ের মাত্র দেড় মাস না যেতেই সংসারের স্বচ্চলতা ফেরাতে জিহান ওমানে পাড়ি জমান। ফলে স্ত্রী চলে যান তার বাবার বাড়িতে। দীর্ঘ দেড় বছর পরে জিহান দেশে ফিরতে চাইলে আপত্তি জানান প্রিয়তমা স্ত্রী। ফলে এক সময় স্বামীর ফোন রিসিভ করাও বন্ধ করে দেন স্ত্রী। পরে পরকীয় প্রেমিক সেজে ‘রাজা’ নামে পরকীয়া প্রেমে মেতে উঠে তারা। মুঠোফোনে শুরু হয় ‘পরকীয় প্রেম’ প্রেমিক স্বামী জিহান। একদিন কাউকে না জানিয়ে দেশে ফিরে আদালতে স্ত্রীসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন জিহান। পরে র‌্যাবের সহযোগিতা ও পরামর্শ নিয়ে কিশোরগঞ্জের ভৈরব-কুলিয়ারচর মিলন সেতু এলাকা থেকে স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলেন ‘প্রেমিক রাজা’ নামের প্রবাসী স্বামী জিহান। গেল মঙ্গলবার বিকেলে (২ ডিসেম্বর) দেখা করতে আসা প্রেমিকা স্ত্রীকে ধরে ফেলে প্রেমিক রাজা। এসময় বিবাহিত স্ত্রী প্রকৃত স্বামীর হাতে ধরা পড়ে চমকে ওঠে। দু’জনের ধস্তাধস্তি ও টানা হেচড়ার সময় লোকজন জড়ো হয়। স্বামী-স্ত্রীর এই ঘটনাটি কেউ মুঠোফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করলে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। স্ত্রীর এমন আচারণে তার উদ্দেশ্যে নানা কুরুচিপূর্ণ মন্তব্য করে ফেসবুক ব্যবহারকারীরা।
অভিযোগ সুত্রে জানাগেছে, কুমিল্লা জেলার হুমনা থানার মনিপুর গ্রামের জিহান মিয়া একই উপজেলার আয়েশা বেগমকে বিয়ে করে। গেল ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর ইসলামী শরিয়া মোতাবেক পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের মাত্র দেড় মাস পরে সংসারের স্বচ্চলতা ফেরাতে জিহান পাড়ি জমান ওমানে। ফলে আয়েশা স্বামীর বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যায়। এ সুবাদে প্রথমে ৮০ হাজার এবং পরে আরও ২ লাখ ৮০ হাজার টাকা ধার নেয়। এরপর থেকে জিহানের সাথে তার স্ত্রীর অমিল দেখা দেয়। দীর্ঘ দেড় বছর পরে জিহান দেশে ফিরতে চাইলে আপত্তি জানান প্রিয়তমা স্ত্রী। ফলে এক সময় স্বামীর ফোন রিসিভ করাও বন্ধ করে দেন স্ত্রী।
এ প্রসঙ্গে জিহান জানান, তার বাবা মায়ের আশকারা পেয়ে পরকীয়ায় মেতে ওঠে আয়েশা। পরে নিজের পরিচয় গোপন করে পরকীয় প্রেমিক সেজে ‘রাজা’ নামে আয়েশার সাথে পরকীয়া প্রেম মেতে উঠি। মুঠোফোনে শুরু হয় ‘পরকীয় প্রেম’ প্রেমিক আমি স্বামী জিহান। প্রেমের সুবাদে ইমুতে সে নানা আপত্তিকর ছবি পাঠায়। তার বাবা ব্যবসায়িক কারণে পরিবার নিয়ে নারায়ণগঞ্জে বসবাস করে। কিন্তু সে তার নানার বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচরে আছে বলে জানায়। এরই মধ্যে একদিন রাজাকে আয়েশা জানায় তার আগে বিয়ে হয়ে ছিল। তাকে সে ডিভোর্স দিবে এবং রাজাকেই বিয়ে করবে। কথাটি শুনার পর থেকে মনে অনেক আঘাত পায়। পরে গেল ২৮ নভেম্বর কাউকে না জানিয়ে দেশে ফিরি। এর একদিন পর কুমিল্লা আদালতে স্ত্রীসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করি। পরে র‌্যাবের পরামর্শ নিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর সেতুর প্রান্ত ভৈরবের মানিকদী এলাকা থেকে আমার স্ত্রীকে হাতেনাতে ধরে ফেলি। পরে তাকে নিয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পে গেলে আয়েশার এবং আমার পরিবারের লোকজন মিলে মীমাংসা করে দেয়। জীবনের আর এমন হবে না বলে প্রতিশ্রূতি দেয় আয়েশা। পরে তাকে আমার বাড়িতে নিয়ে আসি।
সামাজিক যোগযোগ মাধ্যমে ঘটনাটি ভাইরাল হওয়া প্রসঙ্গে জিহান জানান, আসলে এমন হবে কোন দিন ভাবেনি। দেরিতে হলেও আমার স্ত্রী তার ভুল বুঝতে পেরেছে। আমরা পেছনের সব ভুলে সংসারে সুখী হতে চায়। তাই, সবার প্রতি অনুরোধ যারা এই ভিডিওটি ফেসবুকে দিয়েছেন, তারা ডিলেট করে দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *