• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ

ভৈরবে গৃহবধূ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ভৈরবে গৃহবধূ ধর্ষণের
অভিযোগে যুবক গ্রেফতার

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে গৃহবধূ ধর্ষণের অভিযোগে নাঈম মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নাঈম পৌর শহরের কমলপুর আমলাপাড়া এলাকার ফালু মিয়ার ছেলে। ১১ নভেম্বর বুধবার সন্ধ্যায় এলাকাবাসীর হাতে আটকের পর নাঈমকে পুলিশ গ্রেফতার করে।
ধর্ষিতা গৃহবধূ একই এলাকার এক প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় বুধবার রাতেই ধর্ষিতার মা ফাতেমা বেগম বাদী হয়ে নাঈমসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ধর্ষণকারী যুবক ও ধর্ষিতা গৃহবধূর পৈতৃক বাড়ি ভৈরব উপজেলার শ্রীনগর গ্রামে। তাদের উভয়ের পরিবার শহরের কমলপুর আমলাপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। নাঈম পেশায় গাড়ি চালক। গৃহবধূ স্থানীয় একটি কয়েল কারখানায় কাজ করেন। গৃহবধূ আর নাঈম পূর্ব পরিচিত এবং বিয়ের আগে নাঈম তাকে বিয়ের প্রস্তাব দিলেও পরিবারে অপারগতায় হয়নি।
গৃহবধূর পরিবার অভিযোগ করেন, মঙ্গলবার সন্ধ্যার পর গৃহবধূ কাজ শেষে কারখানা থেকে বাসায় ফেরার সময় ঢাকা-সিলেট মহাসড়কের লক্ষ্মীপুর এলাকার আবেদীন হাসপাতালের নিকট থেকে নাঈম তাকে জোর করে একটি মাইক্রোবাসে তুলে নেয়। এসময় জনি নামের এক যুবক ও গাড়িটির চালক নাঈমকে সহযোগিতা করে।
পরে তাকে পাশের জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার রামনগর গ্রামে নিয়ে গাড়িটির ভেতর নাঈম তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ওইদিন রাত ৯টার দিকে ভৈরব শহরের কমান্ডার আঃ রউফ রোড এলাকার রাস্তায় নামিয়ে দিয়ে নাঈম গাড়িসহ পালিয়ে যায়। পরে তিনি বাসায় পৌঁছে পরিবারের কাছে ঘটনা খুলে বলেন। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন বুধবার সন্ধ্যায় নাঈমকে আটক করে পুলিশে সোপর্দ করে।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষণের অভিযোগে নাঈম নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আজ ১২ নভেম্বর বৃহস্পতিবার ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা করতে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। রিপোর্টে ধর্ষণের প্রমাণ পাওয়া গেলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *