• বুধবার, ০১ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

ভৈরবে বিপুল পরিমাণ ভেজাল মসলাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব, বিশেষ ক্ষমতা আইনে মামলা

ভৈরবে বিপুল পরিমাণ ভেজাল মসলাসহ
৩ জনকে আটক করেছে র‌্যাব
বিশেষ ক্ষমতা আইনে মামলা

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে বিপুল পরিমাণ ভেজাল মসলাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাজার নদীরপাড় লঞ্চটার্মিনাল সংলগ্ন পুরাতন ক্যাম্পঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে আজ শুক্রবার সকালে র‌্যাব বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের পর ভৈরব থানায় সোপর্দ করা হয় বলে জানিয়েছেন ক্যাম্পের কমান্ডিং অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।
তিনি আরও জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে, ভৈরব বাজাররস্থ লঞ্চটার্মিনাল সংলগ্ন পুরাতন ক্যাম্পঘাট এলাকার মেঘনা মসলা মিলে এক অসাধু ব্যবসায়ী বিভিন্ন প্রকার মসলা উপকরণের সাথে মানবদেহের জন্য ক্ষতিকারক রং, চালের কুড়া, পঁচা ডালের গুঁড়া, কাঠের গুঁড়া মিশিয়ে ভেজাল মসলা তৈরী করছে।
ওই সংবাদ পেয়ে ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার, এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাত ৯টার দিকে অভিযান চালায়।
অভিযানে মেঘনা মসলা মিলে তল্লাশি করে বিভিন্ন প্রকারের ভেজাল মেশানো মরিচের গুড়া-৯৫৫ কেজি, হলুদের গুড়া-৬০০ কেজি, ধনিয়ার গুড়া-৭০৫ কেজি, ডাল-১০০ কেজি, নিম্নমানের শুকনা মরিচ-৩০ কেজি, হলুদ রং ও লাল রং-৩৩০ গস্খাম উদ্ধার করে জব্দ করা হয়।এ সময় আটক করা হয় মিল মালিক আবুল হাসেম (৬০), তার ছেলে সাইফুল ইসলাম (২২) ও কর্মচারী সেরেনা (৩৫) বেগমকে। আবুল হাসেম শহরের পঞ্চবটী এলাকার মৃত শামসু মিয়ার ছেলে। সেরেনা উপজেলার আগানগর ইউনিয়নের নবীপুর গ্রামের হুমায়ূন কবিরের স্ত্রী।
মিলটিতে এর আগেও দুইবার র‌্যাব অভিযান চালিয়ে ভেজাল মসলাসহ হাসেম মিয়াকে আটক করে জানিয়ে র‌্যাবের এই কর্মকর্তা জানান, প্রতিবারই মোটা অংকের আর্থিক জরিমানা দিয়ে তিনি পুনরায় এই কাজ করে যাচ্ছেন। অতিমুনাফালোভী এই ব্যক্তির ভেজাল করা স্বভাবে পরিণত হয়েছে। তাই এবার জরিমানা আদায় না করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *