• বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

কিশোরগঞ্জে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী রৌশনারা

কিশোরগঞ্জে একমাত্র
নারী চেয়ারম্যান
প্রার্থী রৌশনারা

# নিজস্ব প্রতিবেদক :-
প্রথম ধাপে কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের নির্বাচন হচ্ছে আগামী ৮ মে। এখন পর্যন্ত জেলায় একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন হোসেনপুরের রৌশনারা। তিনি হোসেনপুর উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান। ১৭ এপ্রিল বুধবার মনোনয়নপত্র বাছাইয়ে তাঁর মনোনয়ন বৈধ বলে ঘোষিত হয়েছে। রৌশনারাসহ হোসেনপুরে মোট ৫ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ হয়েছে।
রৌশনারা এক পুত্র ও এক কন্যা সন্তানের মা। তিনি জানিয়েছেন, ভাইস-চেয়ারম্যান থাকাকালে গত ৫ বছর পুরো নির্বাচনী এলাকায় চষে বেড়িয়েছেন। মানুষের সুখ-দুঃখে পাশে ছিলেন। উপজেলা পরিষদ থেকে তাঁর ভাগে যেসব বরাদ্দ পেয়েছেন, সবই স্বচ্ছতার সাথে জনগণের মাঝে বিতরণ করেছেন বলে দাবি করেছেন। ফলে আগামী নির্বাচনে ভোটাররা এর প্রতিদান দেবেন বলে তিনি আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *