• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন

ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে ভৈরব দুর্জয় মোড় পরিদর্শন করেন পুলিশ সুপার

# মিলাদ হোসেন অপু :-
আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় পরিদর্শন করেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম-সেবা, পিপিএম (বার)। আজ ১০ এপ্রিল বুধবার রাত ১টায় তিনি ঢাকা-সিলেট মহাসড়ক ও ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক পরিদর্শন করেন।
এসময় পুলিশ সুপার মহাসড়কে কর্তব্যরত পুলিশ সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং দুর্জয় মোড় এলাকায় বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করেন।
এসময় তিনি বলেন, যাত্রাপথে কোন যাত্রী যেন হয়রানির শিকার না হয় সে দিকে কঠোর নজর রাখতে হবে। ভৈরব শহরের সকল গুরুত্বপুর্ণ মোড়/পয়েন্টে পুলিশ চেকপোস্টে গুরুত্ব সহকারে নজরধারি করতে হবে। সাধারণ মানুষ যেন নির্বিঘ্ন চলাফেরা করতে পারে সে দিকে খেয়াল রাখতে হবে। যে কোন অভিযোগ আসলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এণ্ড অপস) মো. আল আমিন হোসাইন, ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেন খান, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম, হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাজু মিঞা প্রমুখ।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বলেন, বিগত যেকোনো বছরের চেয়ে এবারের ঈদ অনেক বেশি নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় হবে। পুলিশ সুপার স্যারের দিক-নির্দেশনায় এবং প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে ভৈরব শহরে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ঈদের আগে ও ঈদ পরবর্তি সময়ের ভৈরব শহরের নিরাপত্তার জন্য বিশেষ টিম গঠন করা হয়েছে। পুলিশ পোশাকে ও সাদা পোশাকে ২৪ ঘণ্টা মাঠে থাকবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *