• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন |
  • English Version

ছোট ভাই খুনের দায়ে বড় ভাইয়ের মৃত্যুদণ্ড

মৃত্যুদণ্ড প্রাপ্ত নজরুলকে রায়ের পর কারগারে নেয়া হচ্ছে -পূর্বকণ্ঠ

ছোট ভাই খুনের দায়ে
বড় ভাইয়ের মৃত্যুদণ্ড

# নিজস্ব প্রতিবেদক :-
ছোট ভাইকে খুনের দায়ে বড় ভাইয়ের বিরুদ্ধে আজ ৬ নভেম্বর সোমবার কিশোরগঞ্জ আদালতে মৃত্যুদণ্ড হয়েছে। অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শাম্মী হাসিনা পারভীন আসামির উপস্থিতিতে প্রদত্ত রায়ে মৃত্যুদণ্ডের সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি কটিয়াদী উপজেলার চান্দপুর কোণাপাড়া গ্রামের সাবেক পুলিশ কর্মকর্তা নূরুজ্জামানের ছেলে নজরুল ইসলাম বিপ্লব (৫০)। ২০১৮ সালের ২০ এপ্রিল কুপিয়ে ও ছুরিকাঘাতে খুন করেছেন ছোটভাই মাসুদ উজ জামানকে (৩৮)।
পাবলিক প্রকিউটর আবু নাসের ফারুক সঞ্জু ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নজরুলের স্ত্রীর সঙ্গে বিপ্লবের অনৈতিক সম্পর্ক ছিল বলে নজরুল সন্দেহ করতেন। এর জেরে ঘটনার দিন বিকালে বিপ্লবকে তার ঘরে ঘুমন্ত অবস্থায় মাথায় দা দিয়ে কুপিয়ে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আহত করেন নজরুল। বিপ্লবের স্ত্রী মোছা. নিপা বেগম বাধা দিলে তিনিও আহত হন। আহত দুজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুদিন পর ২২ এপ্রিল স্ত্রী নিপা বাদী হয়ে নজরুলকে একমাত্র আসামি করে কটিয়াদী থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ভাট্টা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক নূর ইসলাম একই বছর ৮ আগস্ট নজরুলকে দোষী সাব্যস্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্যজেরা শেষে আজ সোমবার মামলার উপরোক্ত রায় ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *