• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

কিশোরগঞ্জ ও ভৈরবে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

৩১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হওযা তিন মাদক ব্যবসায়ী -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জ ও ভৈরবে
ইয়াবাসহ তিন মাদক
ব্যবসায়ী গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ সদর ও ভৈরব থেকে ৩১০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। এরা হলো জেলা সদরের কানিকাটা এলাকার মজিবরের ছেলে সজিব (২০), করিমগঞ্জের উরদীঘি এলাকার মৃত এনামুল হকের ছেলে সম্রাট বাহাদুর (২৪) ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শোজমোড়া এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে মনির মিয়া (৪০)।
জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এসআই জাহাঙ্গীর আলম জানিয়েছেন, বৃহস্পতিবার মধ্যরাতে জেলা সদরের পশ্চিম তারাপাশা এলাকায় ডিবির এসআই ফারুক আহমেদের নেতৃত্বে অভিযান হয়। এসময় ১১০ পিস ইয়াবাসহ সজিব ও সম্রাট বাহাদুরকে গ্রেপ্তার করা হয়। একই সময় ডিবির এসআই জামিরুল ইসলামের নেতৃত্বে ভৈরবের কালিপুর পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে মনির মিয়াকে ২০০ পিস ইয়াসাহ গ্রেপ্তার করা হয়। এদের বিরুদ্ধে সদর থানা ও ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *