• শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন |
  • English Version

গর্ভবতী স্ত্রী হত্যায় স্বামী গ্রেপ্তার

গ্রেপ্তার হওয়া ঘাতক স্বামী ফয়েজ উদ্দিন। -পূর্বকণ্ঠ

গর্ভবতী স্ত্রী হত্যায়
স্বামী গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
ভৈরবের ৫ মাসের গর্ভবতী স্ত্রী হত্যার আসামি স্বামীকে ঢাকা থেকে পিবিআই গ্রেপ্তার করেছে। আদালতে হত্যার দায় স্বীকার করে আসামি জবানবন্দিও দিয়েছেন। তিনি ভৈরব থানাধীন কালিকাপ্রসাদ ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের ফয়েজ উদ্দিন (৪১)। স্বামী ফয়েজ উদ্দিন পরকিয়া করতেন। এ কারণে কলহের জেরে ৩১ জুলাই মধ্যরাতে হাতুরি দিয়ে মাথায় আঘাত করে ফয়েজ উদ্দিন স্ত্রী সেলিনা বেগমকে (৪০) হত্যা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র এসআই আবুল কালাম জানান, ২৯ সেপ্টেম্বর শুক্রবার ভোররাতে ঢাকার লালবাগ থানাধীন ক্লাবপাড়া এলাকা থেকে ফয়েজ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার বিকালে কিশোরগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. রিয়াজুল কাউছারের আদালতে নিয়ে গেলে আসামি ফয়েজ উদ্দিন ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।
তদন্ত কর্মকর্তা আবুল কালাম জানান, আসামির এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। ফয়েজ উদ্দিন নিজ ঘরেই জুতা তৈরি করে বিক্রি করতেন। তিনি পরকিয়া করতেন বলে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য তৈরি হয়। ৩১ জুলাই মধ্যরাতে ফয়েজ উদ্দিন তার স্ত্রীকে জুতা প্যাকেট করার দায়িত্ব দেন। প্যাকেট না করায় হাতুরি দিয়ে মাথায় আঘাত করে ৫ মাসের গর্ভবতী সেলিনা বেগমকে হত্যা করেন। এরপর থেকে ফয়েজ উদ্দিন পলাতক। এ ঘটনায় সেলিনার ছোটভাই নাহিদুল ইসলাম বাদী হয়ে ফয়েজ উদ্দিনসহ অজ্ঞাত ১-২ জনকে আসামি করে ভৈরব থানায় ১ আগস্ট হত্যা মামলা (মামলা নং- ২) দায়ের করেন। মামলাটি গত ২০ আগস্ট পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হলে এসআই আবুল কালাম শুক্রবার ভোর রাতে ঢাকা থেকে আসামি ফয়েজ উদ্দিনকে গ্রেপ্তার করতে সক্ষম হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *