• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে

পাকুন্দিয়ায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মো. আইয়ূব আলী (৬০) নামের মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ৬ আগস্ট শনিবার সকাল ১০টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কিশোরগঞ্জ ইকোনমিক জোনের সামনে থেকে তার লাশ উদ্ধার করে কটিয়াদী হাইওয়ে পুলিশ। মৃত আইয়ূব আলী পাশ্ববর্তী হোসেনপুর উপজেলার দক্ষিণ চরপুমদী গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে। তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।
কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন বলেন, খবর পেয়ে আমরা শনিবার সকাল ১০টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কিশোরগঞ্জ ইকোনমিক জোনের সামনে থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করি। তার মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, দ্রুতগামী কোন যানবাহনের সাথে আঘাতপ্রাপ্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে তার লাশ পাঠানো হয়েছে।
তিনি মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, নিহত ব্যক্তি দীর্ঘদিন ধরে ভারসাম্যহীন ছিলেন। এ জন্য তাকে শিকলে বেঁধে রাখা হতো। ৫ আগস্ট শুক্রবার শিকল খুলে দেওয়ায় হঠাৎ তিনি বাড়ি থেকে বের হয়ে পড়েন। এরপর থেকেই তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *