• বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

হবিগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে জিহান সৌরভ ইউনিটি ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

# নিজস্ব প্রতিবেদক :-

হবিগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে জিহান সৌরভ ইউনিটি ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৩ জুলাই বুধবার হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৩টি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতি পরিবারকে ৫ কেজি চাল, আধা কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ৩ কেজি আলু ও সাবান প্রদান করা হয়। ৮ ঘন্টা সড়কপথ ও আড়াই ঘন্টা নৌপথ পাড়ি দিয়ে জীবন বাজি রেখে অতি ভয়ানক ভাবে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে অনেকেই নানা ভাবে আহত হয়ে হবিগঞ্জ এর বানিয়াচং উপজেলার শেষ প্রান্ত এবং সুনামগঞ্জ এর নিকটবর্তী ৩টি গ্রামে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন ফিরোজ আহমেদ, ফয়সাল আহমেদ, জাকারিয়া ভূইয়া, ফাহাদ, মাহাদি, তাসফিক, মানিক, ইয়াসিন, গেউস, সাগর, সিরাজ, ফাহিম, সুমন ও জহিরুল।
জিহান সৌরভ ইউনিটি ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিহান সৌরভ বলেন, আপনারা যারা বলছেন সিলেট সুস্থ হয়ে উঠেছে এটি সম্পুর্ণ ভুল ধারণা। আমি আশা করি আপনারা তাদের পাশে দাঁড়াবেন। তবে এটাও মাথায় রাখতে হবে শুধু সিলেট নয় আমাদের দেশে অনেক দরিদ্র ও দুস্থ পরিবার আছে আমরা যে যেখানে আছি সেখান থেকে সাধ্যমতো তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *